সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

ভৌতিক ছবি 'স্ত্রী'তে শ্রদ্ধার ফার্স্ট লুক

রবিবার, জুলাই ২২, ২০১৮

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

আপাদমস্তক বোরখায় ঢাকা। মুখটা সাদা, তবে এক্কেবারেই স্বাভাবিক নয়। আর এভাবেই অস্বাভাবিক চেহারাতেই এবার ধরা দিলেন শ্রদ্ধা কাপুর। হাজির হচ্ছেন তার আগামী মজার ভৌতিক ছবি 'স্ত্রী' নিয়ে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'স্ত্রী'তে শ্রদ্ধার ফার্স্ট লুক। যেখানে অস্পষ্টভাবে এরকম ভয় ধরানো চেহারা নিয়ে ক্যামেরার সামনে দিয়ে ভেসে বেড়াতে দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুরকে। বেশ কয়েকটি ছবির মধ্যে শেষ ছবিটিতে শ্রদ্ধা আর সেই ভয়ানক চেহারা দেখা যাচ্ছে না।

১৯৯০ সালে বেঙ্গালুরুতে ছড়িয়ে পড়া 'নালে বা'র গল্প অনুসারে তৈরি হচ্ছে এই মজার ভৌতির ছবিটি। সেসময় বেঙ্গালুরুতে ছড়িয়ে পড়ে নিশুতি রাতে কেউ নাকি দরজা খট খট করে। আর দরজা খুললেই সর্বনাশ, মৃত্যু নিশ্চিত। আর মাঝ রাতের অতিথির হাত থেকে বাঁচতে অনেকেই বাড়ির দরজায় লিখে রাখতেন 'নালে বা'। অর্থাৎ আজ নয় কাল আসুন। আর বিশ্বাস করা হত এটা লিখে রাখলেই শান্তি। আর কেউ আসবে না। এই গল্প থেকেই তৈরি হচ্ছে শ্রদ্ধা ও রাজকুমারের এই মজার ভৌতিক ছবি স্ত্রী।

এই ছবি শ্রদ্ধার সঙ্গে দেখা যাবে অভিনেতা রাজকুমার রাও-কে। তাকে দর্জির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

'মুম্বাই মিরর'কে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক অমর কৌশিক জানিয়েছেন, 'এই ছবিটির জন্য রাজকুমারকে দর্জির কাজও শিখতে হয়েছে। এর জন্য আমরা এক দর্জির কাছ থেকে একটা সেলাই মেশিন ভাড়া করেছিলাম, তিনি আবার রোজ রাজকুমারের বাড়ি গিয়ে তাকে সেলাই শিখিয়ে আসতেন। এমনকি ১৫-২০ দিনের মধ্যেই দর্জির কাজ বেশ ভালোই রপ্ত করে ফেলেছিলেন রাজ।'


ঢাকা, রবিবার, জুলাই ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬৭৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন