সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

মাধুরীকে বিয়ে করতে চাননি যিনি

রবিবার, জুলাই ২২, ২০১৮

plain-template-6.jpg
বিডিলাইভ ডেস্ক :

যৌবনে মাধুরী দীক্ষিতের সৌন্দর্য বহু পুরুষের ঘুম কেড়ে নিয়েছিল। বলিউড এ অভিনেত্রীর নাচ ও হাসিতে ঘায়েল ভক্ত-দর্শক। আর তাকেই কিনা বিয়ে করতে অস্বীকার করেছিলেন এক ব্যক্তি। কে তিনি? আর কেনই বা তিনি মাধুরীকে বিয়ে করতে রাজি হননি তিনি?

১৯৮৪ সালে ১৭ বছর বয়সে 'অবোধ' সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন মাধুরী। নব্বইয়ের দশকে তার নাচ ও অভিনয় দর্শকদের স্মৃতিতে গেঁথে আছে।

মেয়ের মনে সারাক্ষণ শুধু নাচ আর অভিনয়। এতে রক্ষণশীল মারাঠি পরিবার কিছুটা শঙ্কিত ছিল। সিনেপ্রেমীদের মনে ঝড় তুললেও বাবা-মা মেয়েকে নিয়ে চিন্তিত। তারা ভাবতেন, মাধুরী ছবিতে অভিনয় করছে বলে তার বিয়ের ক্ষেত্রে ঝামেলা হবে।

তাই অল্পবয়সেই মেয়েকে বিয়ে দিতে পাত্র খুঁজতে থাকেন মাধুরীর বাবা-মা। এক পর্যায়ে পছন্দের পাত্র খুঁজে পান তারা। গায়ক সুরেশ ওয়াডকরের কাছে বিয়ের প্রস্তাব পাঠান মাধুরীর বাবা-মা। মাধুরীর চেয়ে ১২ বছরের বড় ছিলেন সুরেশ। কিন্তু 'পাত্রী রোগা' এই অযুহাতে বলে তাকে বিয়ে করতে রাজি হননি তিনি।


এতে মাধুরীর বাবা বেশ আশাহত হয়েছিলেন। এরপর ১৯৯৯ সালে শ্রীরাম মাধব নেনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাধুরী। অরিন আর রায়ান নামের তাদের দুই সন্তান রয়েছে। সূত্র: এনডিটিভি


ঢাকা, রবিবার, জুলাই ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৬৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন