সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

বর্ষপূর্তি উদযাপন সফল হওয়ায় বাকৃবি উপাচার্যের কৃতজ্ঞতা প্রকাশ

সোমবার, জুলাই ২৩, ২০১৮

Pic3_0.jpg
বাকৃবি প্রতিনিধি :

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সাফল্য ও গৌরবের ৫৭ বছর উদযাপন এবং ‘হাওর ও চর উন্নয়ন ইন্সটিটিউট’র উদ্বোধন সফলভাবে সম্পন্ন হওয়ায় রাষ্ট্রপতি, প্রশাসন ও বিশ্ববিদ্যালয় পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।

সোমবার (২৩ জুলাই) বিকেল ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই ধন্যবাদ জ্ঞাপন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।

উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর বলেন, ২১ জুলাই রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বর্ষপূর্তি মঞ্চে ভয়াবহ অগ্নিকান্ড লাগার পরেও বিশ্ববিদ্যালয়ে বর্ষপূর্তির অনুষ্ঠান হওয়া প্রায় অনিশ্চিত হয়ে পড়েছিল। ওইদিন রাত ২ টার দিকে সিদ্ধান্ত হয় আমরা অনুষ্ঠান করব। আর রাত ৩ টা থেকে পরদিন সকাল ১০ টার মধ্যে ওই অনুষ্ঠান আয়োজন করা আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জের বিষয় ছিল। এই প্রতিবন্ধকতা কাটাতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী-কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তবে ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেছেন উপাচার্য ।আর বিশ্ববিদ্যালয়ে এত বড় অগ্নিকান্ড হবার পরও যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ক্যাম্পাসে এসেছিলেন এজন্য বাকৃবি পরিবার তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

পরবর্তীতে এ ধরনের অগ্নিকান্ড যাতে না হয় সেজন্য বিশ্ববিদ্যালয় ছত্তরের ২একর জমিতে ফায়ার সার্ভিস চালু করার কাজ শুরু হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী ও প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন।


ঢাকা, সোমবার, জুলাই ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৩০১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন