সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

নাটোর ও নড়াইলে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

নাটোরের লালপুর ও নড়াইলের লোহাগড়া উপজেলায় র‍্যাব ও পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন।

গতকাল সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নাটোর:
র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, র‍্যাবের একটি নিয়মিত টহল দল গতকাল মধ্যরাতে লালপুর উপজেলার বিজয়পুর এলাকায় টহল দিচ্ছিল। এ সময় সেখানে কয়েকজন ব্যক্তির উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে একজন গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গেলে অন্যরা পালিয়ে যায়। র‍্যাব সদস্যরা সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহতের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

নড়াইল:
গতকাল দিবাগত রাত ৩টার দিকে নড়াইলে লোহাগড়ার কচুবাড়িয়া এলাকায় পুলিশের সঙ্গে কথিত ডাকাতদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে এক ব্যক্তি নিহত হন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, কয়েকজন ডাকাত কচুবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। রাত ৩টার দিকে সেখানে উপস্থিত হলে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময়ের একপর্যায়ে পুলিশ গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় একটি ওয়ান শুটারগান, দুটি গুলি, দুটি ধারালো অস্ত্র ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন