সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

মুক্তির আগেই শিরোনামে বলিউডের যে সিনেমাগুলি

মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮

image.jpg
বিডিলাইভ ডেস্ক :

সময়টা ভালই যাচ্ছে বলিউডের। ইতিমধ্যেই ৩০০ কোটি টাকার উপরে ব্যবসা করে ফেলেছে ‘সঞ্জু’।‘রাজি’ও ছাড়িয়ে গিয়েছে ১০০ কোটির গণ্ডি। মুক্তির অপেক্ষায় আরও অনেক ছবি। এক নজরে দেখে নেওয়া যাক তেমনই কিছু ছবি।

গাল্লি বয়: প্রথম বার আলিয়া ভট্ট আর রণবীর সিংহকে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা যাবে এই ছবিতে। সৌজন্যে জ়োয়া আখতারের ‘গাল্লি বয়’। মুম্বইয়ের নারাসাপুরার র‌্যাপারদের নিয়ে তৈরি এই ছবি। রণবীর সিংহ এই ছবিতে একজন র‌্যাপার। সব ঠিক থাকলে আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

সুই ধাগা: বরুণ ধওয়নের সঙ্গে প্রথম বার স্ক্রিন শেয়ার করতে চলেছেন অনুষ্কা শর্মা। ‘মেক ইন ইন্ডিয়া’ ক্যাম্পেন থেকে অনুপ্রাণিত এই ছবির নাম ‘সুই ধাগা’। কিছু দিন আগেই দিল্লিতে শুটিং হচ্ছিল ছবিটির। আর সেখানেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন বরুণ আর অনুষ্কা। চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা এই ছবিটির।

Image result for সুই ধাগা ছবি

মণিকর্ণিকা: জোরকদমে শুটিং চলছে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটির। ঝাঁসির রানি লক্ষীবাইয়ের চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাউত। পরদার ঝাঁসির এক ঝলক দেখতে পেয়ে ইতিমধ্যেই দর্শকমহলে উন্মাদনার পারদ তুঙ্গে। ভাইরাল হয়েছে ছবির আরেক তারকা অঙ্কিতা লোখান্ডের ছবিও। ২০১৯ এর ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবিটি।

থাগস অব হিন্দোস্তান: এই ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। বেশ কিছু দিন আগেই ভাইরাল হয় আমির খান আর অমিতাভ বচ্চনের লুক। সিনিয়র বচ্চন আর আমির খান ছাড়াও ছবিতে রয়েছেন ক্যাটরিনা কইফ আর ফতিমা সানা শেখ। চলতি বছরের নভেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি।


সুপার থার্টি: ম্যাথমেটিশিয়ান আনন্দ কুমারকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক ‘সুপার থার্টি’। বিকাশ বহেল পরিচালিত এই ছবিতে আনন্দ কুমারের ভূমিকায় দেখা যাবে হৃত্বিক রোশনকে। তবে ‘সুপার থার্টি’তে হৃত্বিকের লুকটি ভাইরাল হয়ে গিয়েছিল অনেক আগেই।


কেদারনাথ: সইফ আলি খানের কন্যা সারা আলি খানের ডেবিউ ছবি কেদারনাথ। সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে দেখা যাবে সারাকে। যদিও মুক্তির আগেই ভাইরাল হয়ে যায় সারার লুক।

সূত্র: আনন্দবাজার


ঢাকা, মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন