সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

ব্যাকগ্রাউন্ড ড্যান্সার ছিলাম আমি : অনিল কাপুর

মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮

16_07_2016-anilkapoor24.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেতা অনিল কাপুর।। কিন্তু ক্যারিয়ারের শুরুতে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করতে হয়েছে এই অভিনেতাকে।

বর্তমানে তার পরবর্তী সিনেমা ফ্যানি খান’র প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন অনিল। এরই ধারাবাহিকতায় একটি অনুষ্ঠানে হাজির হয়ে এমনটাই জানান তিনি।

অনিল কাপুর বলেন, অনেকেই হয়তো জানেন না ১৯৭৯-৮০ সালে আমি ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে ক্যারিয়ার শুরু করেছি। আমি অভিনয় কোর্স শেষ করার পরও কাজ পাচ্ছিলাম না। তখন একটি দল বিদেশে শো করার জন্য যাচ্ছিল। সেই দলে জারিনা ওয়াহাব জি, পদ্মিনি কপিলা, হেমন্ত কুমার সাহেব ও নুতন জি ছিলেন। তারা যখন যাওয়ার জন্য প্রস্তুত হন তখন তাদের কয়েকজন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার প্রয়োজন হয়। আমি ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে সেখানে গিয়েছিলাম। তখন একটি শোয়ের জন্য ১৫ পাউন্ড করে পেতাম। সেই শোয়ে কাজ করার জন্য আমাকে যারা সুযোগ করে দিয়েছেন- সবার প্রতি আমি কৃতজ্ঞ।

অনিল কাপুর অারো বলেন, আপনি যদি ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হন অথবা কোণায় দাঁড়িয়েও কিছু করেন, আর আপনার যদি প্রতিভা থাকে তাহলে মানুষ আপনাকে চিনে নিবেই।

ফ্যানি খান সিনেমাটি নির্মিত হয়েছে ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ডাচ সিনেমা এভরিবডিস ফেমাস অবলম্বনে। এটি পরিচালনা করেছেন অতুল মাঞ্জরেকার।

এ সিনেমায় দীর্ঘদিন পর একসঙ্গে অভিনয় করছেন অনিল কাপুর ও ঐশ্বরিয়া রাই। আগামী ৩ আগস্ট মুক্তি পাবে ফ্যানি খান।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন