সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

‘ভারত’ ছবিতে পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে সালমানকে

বৃহস্পতিবার, জুলাই ২৬, ২০১৮

১১.jpg
বিডিলাইভ ডেস্ক :

আরও একটি বড় চমক নিয়ে হাজির হবেন বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান। সেই চমকটির নাম ‘ভারত’। ভারতের বিগত ৭০ বছরের ইতিহাসকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। ছবিটির পরিচালনায় রয়েছেন সালমানের ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির নির্মাতা আলি আব্বাস জাফর।

বলিউড সূত্রে খবর, ‘ভারত’ ছবিতে পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে সালমান খানকে। অর্থাৎ তিনি বহুরূপী। একেক সময় একেক রূপে হাজির হবেন পর্দায়। তার বিপরীতে রয়েছেন প্রিয়াংকা চোপড়া। ‘ভারত’-এর মাধ্যমে ১০ বছর পর আবারও জুটি বাঁধছেন সালমান-প্রিয়াংকা।

সালমানের ‘ভারত’-এ থাকবে ষাটের দশকে জনপ্রিয়তা পাওয়া মেঠো সার্কাসের বেশ কিছু অংশ। যেখানে বিদেশের কয়েকজন জনপ্রিয় শিল্পীকে দেখা যাবে। জীবন বাজি রেখে সার্কাসে নানা রকম খেলা দেখানো হয়। থাকে জিমন্যাস্টিকও।

দর্শকদের খেলা দেখাচ্ছেন এমন একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দিশা পাটানিকেও। খেলা দেখাবেন সালমান খানও। আগুনের রিংয়ে ভাইজান খেলা দেখাচ্ছেন এমন একটি ছবি সম্প্রতি টুইটারে শেয়ার করেছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর।

আবুধাবি, স্পেন, পাঞ্জাব ও দিল্লি জুড়ে ‘ভারত’ ছবির শুটিংয়ের পরিকল্পনা করেছেন সালমান খান ও পরিচালক জাফর। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের রোজার ঈদে মুক্তি পাবে ‘ভারত’।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৬৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন