সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

নবনির্বাচিত শিক্ষক সমিতিকে বশেমুরবিপ্রবিসাসের ফুলেল শুভেচ্ছা

বৃহস্পতিবার, জুলাই ২৬, ২০১৮

1111111.jpg
বশেমুরবিপ্রবি প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নব-নির্বাচিত শিক্ষক সমিতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস)।

বুধবার (২৫ জুলাই) বিকেলে নির্বাচিত শিক্ষক সমিতিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান বশেমুরবিপ্রবিসাসের সভাপতি মো. নাসিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দ। এসময় সেখানে নির্বাচিত শিক্ষকবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহকারী প্রক্টরসহ অনেকেই উপস্থিত ছিলেন।

মঙ্গলবারে (২৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরিতে অনুষ্ঠিত শিক্ষক সমিতির নির্বাচনে অংশগ্রহণ করে দুটি দল। এতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্যকে (নীল দল) হারিয়ে সম্পূর্ণ প্যানেলসহ জয়লাভ করে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক জোট (নীল দল)।

নির্বাচিত শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ঈশিতা রায় সাংবাদিকদের বলেন, আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল শিক্ষক সমিতির নির্বাচন, আজ তা পূর্ণ হয়েছে। এছাড়াও তিনি বলেন, নতুন বিশ্ববিদ্যালয় হিসেবে আমাদের কিছু স্বল্পতা রয়েছে তা সত্ত্বেও সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করতে চাই।

নির্বাচিত সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ে এটিই সর্বপ্রথম শিক্ষক সমিতির নির্বাচন। অংশগ্রহণকারী সকল শিক্ষককে ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, এতে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নির্বাচনকে প্রাণবন্ত করেছে। আশা করি সকলেই পাশে থেকে সহযোগিতা করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা সকলকে নিয়ে শিক্ষকদের যৌক্তিক দাবি-দাওয়া পূরণ করব এবং আমাদের নির্বাচনী ইশতেহার পূরণে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন