সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

বিয়ের জন্য সালমানের 'ভারত' থেকে সরে গেলেন প্রিয়াঙ্কা

শুক্রবার, জুলাই ২৭, ২০১৮

14.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডে এখন বিয়ের আসর। সোনম-আনন্দের পর নেহা-অঙ্গদ। বিয়ের তালিকায় আছেন রণবীর ও দীপিকা। বলিউডে গুঞ্জন আছে রনবীর ও আলিয়াকে নিয়ে। তবে সেই সব জল্পনা উড়িয়ে দিয়ে হাজারো পুরুষের মন ভেঙ্গে বাগদান পর্ব সেরে ফেললেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস।

শোনা যাচ্ছে, বিয়োর জন্যেই নাকি সালমান খানের 'ভারত' সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিলেন প্রিয়াঙ্কা।

প্রায় ১২ বছর পর সালমান খানের সঙ্গে জুটি বেঁধে 'ভারত' ছবিতে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, আচমকাই তিনি আর 'ভারত' এ অভিনয় করবেন না বলে জানিয়ে দেন।

বলিউড সিনেমায় প্রিয়াঙ্কাকে সর্বশেষ দেখা গেছে ২০১৬ সালে। জয় গঙ্গাজল সিনেমায়। এরপর তার হলিউড প্রজেক্ট নিয়েই ব্যস্ত ছিলেন তিনি।

পরিচালক আলি আব্বাস জাফরও প্রিয়াঙ্কার সেই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। তখন থেকে গুঞ্জন আরও জোরদার হয়। নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই সালমান খানের 'ভারত' থেকে নিজেকে প্রিয়াঙ্কা সরিয়ে নেন বলে খবর পাওয়া যায়।

আলী আব্বাস জাফর জানান, 'হ্যাঁ, প্রিয়াঙ্কা আর ভারত সিনেমার অংশ নন এবং এর পেছনে রয়েছে বিশেষ কারণ। তিনি আমাদের তার সিদ্ধান্ত সম্পর্কে শেষ মুহূর্তে (নিক অব টাইম) জানিয়েছেন এবং আমরা এতে ভীষণ খুশি। 'ভারত' সিনেমার টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য অসংখ্য ভালোবাসা ও শুভকামনা।'

এদিকে প্রিয়াঙ্কা সরে দাঁড়ানোর পর তার পরিবর্তে সিনেমাটিতে কে অভিনয় করবেন তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা-কল্পনা।

ধারণা করা হচ্ছে, ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে সিনেমাটিতে। সালমান খান ছাড়াও ভারত সিনেমাটি আরো অভিনয় করছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, টাবু, জ্যাকি শ্রফ প্রমুখ।


ঢাকা, শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬১৫০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন