সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

বাকৃবিতে ছাত্রলীগের হল কমিটি গঠিত

শুক্রবার, জুলাই ২৭, ২০১৮

tttt.jpg
বাকৃবি প্রতিনিধি :

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্রদের ৮টি আবাসিক হলে ছাত্রলীগের হল কমিটি দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শাখা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, বিশ্ববিদ্যািলয়ের শহীদ জামাল হোসেন হল, ঈসা খাঁ হল, শাহজালাল হল, শহীদ নাজমুল আহসান হল, শহীদ শামসুল হক হল, আশরাফুল হক হল, ফজলুল হক হল এবং বঙ্গবন্ধু শেখ মুজিব হলে ছাত্রলীগের হল কমিটি দেওয়া হয়েছে।

নতুন হল কমিটি দেওয়া উপলক্ষে শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে শাখা ছাত্রলীগের কার্যালয় থেকে এক আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু শেখ মুজিব হলে গিয়ে শেষ হয়। পরে সেখানে শাখা ছাত্রলীগ ও ছাত্রলীগের বিভিন্ন হল ইউনিট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে সেখানে এক সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজীর সভাপতিত্বে বক্তব্য রাখেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলসহ নবগঠিত বিভিন্ন হল কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজী বলেন, “আগামি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে হল কমিটি গুলো দেওয়া হয়েছে। মেয়েদের হল কমিটি এখনো দেওয়া হয়নি। খুব শীঘ্রই মেয়েদের হল কমিটি দেওয়া হবে।”

উল্লেখ্য, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের হল কমিটি আরো অনেক আগেই দেওয়া হয়েছে।


ঢাকা, শুক্রবার, জুলাই ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন