সর্বশেষ
রবিবার ৩রা ভাদ্র ১৪২৬ | ১৮ আগস্ট ২০১৯

শাহরুখ খানের প্রযোজনায় ইমরান হাশমি

রবিবার, জুলাই ২৯, ২০১৮

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের তারকারা আজকাল রুপালি পর্দার বাইরেও কাজ করছেন। অনেকে আধুনিক বিনোদনের অন্যতম বড় মাধ্যম নেটফ্লিক্সের হয়ে ব্যস্ত রয়েছেন নানা কাজে।

সাইফ আলি খান ও নওয়াজুউদ্দিন সিদ্দিকির ওয়েব শো 'সিক্রেট গেম'র পর ডিজিটাল হচ্ছেন শাহরুখ খান! গত বছর বলিউডের এই সুপারস্টার ঘোষণা দিয়েছিলেন বিনোদনধর্মী প্রতিষ্ঠান নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হয়ে 'দ্য বার্ড অব ব্ল্যাড' বই থেকে সিরিজ নির্মাণ করবেন। বইটি লিখেছেন ভারতীয় তরুণ লেখক বিলাল সিদ্দিকি।

একজন বহিষ্কৃত গুপ্তচরকে ঘিরে গল্পটি লেখা হয়েছে। যে চরিত্রটির নাম কবির আনান্দ। নির্মাতারা এই চরিত্রের জন্য বলিউড তারকা ইমরান হাশমিকে চূড়ান্ত করেছেন।

নেটফ্লিক্স ইন্ডিয়া তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে, ‘দ্য বার্ড অব ব্ল্যাড’র কবির আনান্দ হচ্ছেন ইমরান হাশমি।

জানা যায়, ২০১৫ সালে প্রকাশিত হওয়া বিখ্যাত লেখক বিল্লাল সিদ্দিকীর উপন্যাস ‘বার্ড অব ব্লাড’র ওপর নির্মিত হচ্ছে সিরিয়াল সিরিজ। নেফফ্লিক্সের জন্যে সিরিয়ালটির প্রযোজনা করবে শাহরুখের রেড চিলি প্রোডাকশন।

আর এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য বেছে নেয়া হয়েছে বলিউড তারকা ইমরান হাশমিকে। এ বিষয়ে টুইটারে ইমরান হাশমি জানান, 'নতুন ধারায় কাজ করতে যাচ্ছি বিষয়টি খুব এক্সাইটমেন্টের।' আর সেই টুইটের জবাবে শাহরুখও রিটুইট করে ইমরান হাশমিকে স্বাগতম জানিয়েছেন।


ঢাকা, রবিবার, জুলাই ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২১৮৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন