সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

যবিপ্রবিতে সিএসই ফেস্টিভ্যাল’১৮ অনুষ্ঠিত

রবিবার, জুলাই ২৯, ২০১৮

Pic1.jpg
যবিপ্রবি প্রতিনিধি :

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সিএসই ক্লাব কর্তৃক আয়োজিত ‘সিএসই ফেস্টিভ্যাল’১৮ মাধ্যমে সিএসই-১৩ ব্যাচের বিদায় ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান ড. সৈয়দ গালিব সিএসই’১৩ ব্যাচের বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য দিক নির্দেশনামূলক  বক্তব্য দেন । তিনি সিএসই ক্লাবের সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান এবং অত্র বিভাগের সকল শিক্ষার্থীকে এই ক্লাবে যুক্ত হওয়ার জন্য আহবান জানান । তিনি আরও বলেন, "সকল শিক্ষার্থী যারা এই বিভাগ হতে চলে গেছে এবং এখন বিভিন্ন স্থানে কর্মরত আছে তাদের সাথে যোগসূত্র তৈরি করতে এই ক্লাবে সংযুক্ত করতে হবে।"

উক্ত অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড. সৈয়দ গালিব, সিএসই ক্লাবের মডারেটর এক্সিকিউটিভ ও সহকারী অধ্যাপক নাজমুল হোসেন, মডারেটর ফাইন্যান্স মণিশঙ্কর হালদার । পুরো অনুষ্ঠানটির তত্ত্বাবধানে ছিলেন প্রভাষক নওশীন আমিন । এ অনুষ্ঠানের মাধ্যমে পুরাতন ক্লাব কমিটির বিদায় ঘোষণা ও নতুন ক্লাব কমিটি গঠন করা হয় ।

যবিপ্রবির কেন্দ্রীয় অডিটোরিয়ামে সকাল ১০টা থেকে শুরু হয় অনুষ্ঠানের ১ম পর্ব। ১ম পর্বে বিদায়ী ব্যাচের সকলকে সংবর্ধনা ও গত ১৭ তারিখ অনুষ্ঠিত গেমিং ও প্রোগ্রামিং প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এরপর বেলা ১২ টায় বিদায়ী ব্যাচের সকল শিক্ষার্থীদের নিয়ে রং খেলায় মেতে উঠে পুরো কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীরা। ক্যাম্পাস থেকে বিদায় নেওয়ার দুঃখকে ছাপিয়ে রঙয়ে রঙয়ে বর্ণিল হয়ে উঠে যবিপ্রবি ক্যাম্পাস। দুপুর ১টায় সিএসই ক্লাবের পক্ষ থেকে ছাত্র- ছাত্রীদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

যবিপ্রবির কেন্দ্রীয় অডিটোরিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলে অনুষ্ঠানের ২য় পর্ব, সাংস্কৃতিক সন্ধ্যা। উক্ত সাংস্কৃতিক সন্ধ্যায় বিভিন্ন বিভাগের শিক্ষকসহ ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। জমকালো এ সাংস্কৃতিক সন্ধ্যার সঞ্চালনার দায়িত্বে ছিল কাঁকন, নিলয়, সোমা, বৃষ্টি সহ আরো অনেকে।


ঢাকা, রবিবার, জুলাই ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন