সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

টেস্টের জন্য প্রস্তুত সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম

সোমবার, জুলাই ৩০, ২০১৮

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

টেস্ট ভেন্যু হিসেবে অভিষেক হতে যাচ্ছে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের। আগামী অক্টোবর-নভেম্বরে জিম্বাবুয়ে ক্রিকেট দলের বাংলাদেশ সফরের একটি টেস্ট ম্যাচ সিলেটে হবে।

আগামী ১৬ অক্টোবর বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে হবে ম্যাচগুলো। ২১, ২৪ ও ২৬ অক্টোবর ঢাকা ও চট্টগ্রামে হবে তিনটি ওয়ানডে। ৩ থেকে ৬ নভেম্বর সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি হবে সিলেটে।

এরপর ঢাকায় ১১ থেকে ১৫ নভেম্বর হবে দ্বিতীয় টেস্ট। ১৬ নভেম্বর পর্যন্ত বাংলাদেশে থাকবে জিম্বাবুয়ে দল। এর আগেরদিন ১৫ নভেম্বর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সিলেটের একটি বহুমুখী স্টেডিয়াম। সবুজ পাহাড়টিলা আর নয়নাভিরাম চা বাগানের মনোরম পরিবেশ বেষ্টিত এই স্টেডিয়ামটি সিলেট আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্বল্প দূরত্বে অবস্থিত।

এর আগে এই স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ হলেও টেস্টের স্বাদ কখনো পায়নি সিলেটবাসী। সেই আশাও পূরণ হচ্ছে। এবার সাদা পোশাকে টাইগারদের খেলা দেখতে পাবেন সিলেটবাসী। ১৪ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্টের মধ্য দিয়ে আন্তর্জাতিকভাবে উদ্বোধন হতে যাচ্ছে পাহাড়ঘেষা নান্দনিক এই স্টেডিয়ামের।


ঢাকা, সোমবার, জুলাই ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন