সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

প্রেমিকের জন্মদিনে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা?

সোমবার, জুলাই ৩০, ২০১৮

priyanka-chopra-and-nick-jonas-1.jpg
বিডিলাইভ ডেস্ক :

অনেক দিন ধরেই গুঞ্জন চলছে, মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গত ১৮ জুলাই নাকি নিকের সঙ্গে বাগদানও সেরেছেন এই অভিনেত্রী। আগামী অক্টোবর কিংবা নভেম্বরে যুক্তরাষ্ট্রে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছিল। কিন্তু আগামী অক্টোবর কিংবা নভেম্বরে নয় বরং নিক জোনাসের জন্ম দিনে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন নিক-প্রিয়াঙ্কা জুটি।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, ১৬ সেপ্টেম্বর নিক জোনাসের জন্মদিন। আর বিশেষ এ দিনেই বিয়ের পিঁড়িতে বসবেন নিক-প্রিয়াঙ্কা। এর আগে পশ্চিমা একটি সংবাদমাধ্যম জানিয়েছিল, প্রিয়াঙ্কা আর নিক বিয়ের জন্য এখন পুরোপুরি প্রস্তুত। ইতোমধ্যে তারা বাগদানও সেরেছেন।

প্রিয়াঙ্কা-নিকির বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি তারা। তবে নিকের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বিষয়টি নিয়ে ভীষণ খুশি এই সংগীতশিল্পী। নিক সত্যিই প্রিয়াঙ্কার বিষয়টি অনেক গুরুত্ব সহকারে দেখছেন।

এদিকে হঠাৎ করেই সালমান খানের ভারত সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু কেন সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তা সঠিক জানা যায়নি। ভারত সিনেমার পরিচালক আলী আব্বাস জাফর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে একটি টুইট করেছেন। এরপর গুঞ্জন উঠেছে, খুব শিগগির বাজতে চলেছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের সানাই।


ঢাকা, সোমবার, জুলাই ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন