সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

সবচেয়ে ব্যয়বহুল ছবির তালিকায় ‘থাগস অব হিন্দুস্তান’

সোমবার, জুলাই ৩০, ২০১৮

d38dd7b0cf04ddc7ab7ed336356ee980-5b55f7441b145.jpg
বিডিলাইভ ডেস্ক :

যশরাজ ফিল্মস বড় চমক দিতে চলেছে তাদের প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির মধ্য দিয়ে। বিজয় কৃষ্ণা পরিচালিত ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ অতীতের সব রেকর্ডকে ছাড়িয়ে গেছে। জানা গেছে, ভারতীয় সিনেমার ইতিহাসে আউটডোর শুটিংয়ের দিক দিয়ে এ ছবিটি হতে যাচ্ছে সবচেয়ে ব্যয়বহুল।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে একই সঙ্গে অভিনয় করছেন বলিউডের আইকন অমিতাভ বচ্চন এবং সুপারস্টার আমির খান। জলদস্যুদের কাহিনি নিয়ে ইতিহাস নির্ভর এ ছবির বেশিরভাগ শুটিংই হবে সমুদ্রে। এছাড়া পাহাড়, প্রকৃতি ও জীবনেরও সমন্বয় থাকবে এতে।

এই ছবিতে আমির খানের লুক সবাইকে অবাক করেছে। বলিউডের এই সুপারস্টার তাঁর অভিনীত চরিত্রের প্রয়োজনে নাকে এবং কানে দুল পর্যন্ত পরেছেন। যশরাজ ফিল্ম এই ছবিতে যা করছে, তা বলিউডের ইতিহাসে আগে কখনো হয়নি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ইউরোপের দ্বীপ দেশ মাল্টায় ছবির শুটিংয়ের জন্য একটি সেট তৈরি করা হয়েছে। সূত্র আরও বলছে, পরিচালকের ছবির জন্য এমন একটি অদেখা জায়গা এবং সেটিংয়ের প্রয়োজন ছিল যেখানে দুইটি বিশাল জাহাজ রাখা যায়। ছবিতে ব্যবহৃত জাহাজ দু’টি তৈরির জন্য প্রায় এক হাজার শ্রমিক এক বছর ধরে কাজ করেছেন মাল্টা উপকূলে। নেওয়া হয়েছে অভিজ্ঞ ডিজাইনারদের পরামর্শ।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে অমিতাভ-আমির ছাড়াও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ। ছবিটি মুক্তি পাবে আগামী ৭ নভেম্বর। সূত্র: ডিএনএ


ঢাকা, সোমবার, জুলাই ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫০৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন