সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, জুলাই ৩১, ২০১৮

full_full_full_full_full_9.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
স্বেচ্ছায় কারো দায়িত্ব নিয়ে বিপদাপন্ন হওয়ার আশঙ্কা। একসময় যাদের উপকার করেছেন তাদের কোনো ব্যবহারে মানসিক দুঃখ পেতে পারেন।

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
পারিবারিক কারণে অশান্তি ভোগের আশঙ্কা রয়েছে। কোনো নতুন উদ্যোগে বাধা পেলেও নিরাশ হবেন না। কর্মক্ষেত্রে বিশিষ্ট কারো সহায়তা ও সমর্থন লাভ করবেন।

মিথুন: ২১ মে - ২০ জুন
সাংসারিক ব্যয় বৃদ্ধি ও নিজের স্বাস্থ্যের গোলযোগ নৈরাশ্য সৃষ্টি করতে পারে। রাজনৈতিক নেতাদের বিরোধ ও বিতর্ক সম্বন্ধে সাবধান হওয়া দরকার।

কর্কট: ২১ জুন - ২০ জুলাই
গবেষক ও অধ্যাপকদের ভালো সুযোগ আসতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাওয়ারও সম্ভাবনা আছে। চিত্রশিল্পী ও অভিনেতাদের সম্মান ও অর্থলাভ হবে।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
আপনার কোনো মন্তব্যে অত্যন্ত ঘনিষ্ঠজন বিরূপ হতে পারে। নিজেকে সংযত ও সতর্ক রাখবেন। বিয়ের ব্যাপারে আরো চিন্তা করা দরকার। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার ব্যাপারে আরও চিন্তা করা দরকার।

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
কোনো রাজনৈতিক ব্যাপারে নির্লিপ্ত থাকার চেষ্টা করবেন। সবাই আপনাকে দলে নেওয়ার চেষ্টা করবে। যে কাজই করুন না কেন নিজের অবস্থা চিন্তা করবেন।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
দুশ্চিন্তা আসতে পারে। ছাত্র-ছাত্রীদের আশানুরূপ ফল নাও হতে পারে। পৈত্রিক সম্পত্তির ব্যাপারে নানান অসুবিধা দেখা দেবে। ধৈর্য ধরবেন, অবশ্যই সফল হবেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
সাংবাদিকদের কর্মক্ষেত্রে মনের উপর চাপ সৃষ্টি করবে। ওষুধ ব্যবসায়ীদের পক্ষে লাভের সুযোগ আসবে। কোনো অন্যায় সহ্য না করে কটূ সত্য বলার জন্য শত্রু বাড়তে পারে।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
রাজনীতির দিকে ঝুঁকতে পারেন। সমাজসেবায় বিশেষ সুনাম পাবেন। সরকারি চাকরিতে গুরুত্বপূর্ণ কাজে পারদর্শিতা দেখাতে পারেন। তবে, ভাগ্যোন্নতি অন্যের উপর নির্ভর করতে হবে।

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে বিশেষভাবে চিন্তা করবেন। ব্যবসা ক্ষেত্রে শ্রমিক-কর্মচারীর কারণে কিছু সমস্যা আসতে পারে। পড়ে গিয়ে আঘাত পাওয়া বা কোনো রোগের উৎপত্তি ঘটতে পারে।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
রাজনীতিবিদদের জনসংযোগ বৃদ্ধির জন্য ব্যস্ততা বাড়বে। তাদের কারো সম্পর্কে বা বিরুদ্ধে কোনো মন্তব্য করা সম্পর্কে সতর্ক থাকা উচিত। পারিবারিক কোনো সমস্যার সমধান হলেও কন্যা বা ভগ্নির বিয়ের চিন্তা থাকবে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
নতুন যোগাযোগের ফলে অর্থোপার্জনের সুযোগ আসবে। ব্যবসার দিক থেকেও শুভ ফল পাবেন। আয় বাড়বে। শুভ ফল। পারিবারিক কোনো সমস্যা আসতে পারে। কাউকে সাহায্য করে নিজে বিপদে পড়তে পারেন।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন