সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই গেইল

মঙ্গলবার, জুলাই ৩১, ২০১৮

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

টেস্টে হারের পর ওয়ানডে সিরিজ জয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে বাংলাদেশ দল। এবার শুরু হচ্ছে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজে ওয়েস্ট ইন্ডজের দলে নেই ব্যাটিং দানব ক্রিস গেইল। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে এই ব্যাটসম্যানকে।

গতকাল সোমবার টি-টোয়েন্টির জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিকরা। আর এই দলে ফিরেছেন কারডউইক ওয়ালটন ও শেলডন কটরেল।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ১৪২ রান করা গেইলকে বিশ্রামে রাখার কারণ জানিয়েছেন উইন্ডিজ দলের নির্বাচক কোর্টনি ব্রাউন, 'আমরা ক্রিস গেইলকে বিশ্রামে রেখেছি, আর বোলিং আক্রমণের জন্য বাঁহাতি পেসার শেলডন কোটরেলকে দলে এনেছি। এর আগে যুক্তরাজ্যে চ্যারিটি ম্যাচে এই স্কোয়াডই দারুণ খেলেছে।'

আগামীকাল বুধবার সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে সেইন্ট কিটসে। বাংলাদেশ সময় সকাল ৬টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। এরপর সিরিজের বাকি দুটি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। ৫ আগস্ট দ্বিতীয় ও ৬ আগস্ট তৃতীয় টি-টোয়েন্টি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৬টায়।

ওয়েস্ট ইন্ডিজ টি-২০ স্কোয়াড:
কার্লস ব্রাথওয়েট (অধিনায়ক), সামুয়েল বাদরি, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, মারলন সামুয়েলস, চাদউইক ওয়ালটন ও কেসরিক উইলিয়ামস।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১০৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন