সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

বশেমুরবিপ্রবির ম্যাশ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নবীন বরণ ও বিদায় সম্মাননা

মঙ্গলবার, জুলাই ৩১, ২০১৮

ড়ড়ড়ড়ড়ড়ড়.jpg
বশেমুরবিপ্রবি প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ম্যাশ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, নড়াইল কর্তৃক মঙ্গলবার (৩১ জুলাই) বিকাল ৫ টায় নবীনবরণ ও বিদায় সম্মাননা এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ ক্রিকেট টিমের অধিনায়ক মাশরাফি বিন মোর্তজার গর্বিত পিতা গোলাম মোর্তজা স্বপন, বিশেষ অতিথি দেবব্রত দাস (সহকারী পরিচালক, এনএসআাই), বশেমুরবিপ্রবির এসিসিই বিভাগের প্রভাষক লাউসান হাবিব, মোঃ আমিনুল ইসলাম (সহকারী অধ্যাপক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, সরকারী বঙ্গবন্ধু কলেজ) প্রধান বক্তা আসিফুর রহমান বাপ্পী (সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, নড়াইলে জেলা শাখা) ও সভাপতি বশেমুরবিপ্রবির আইন বিভাগের সহকারী অধ্যাপক মানসুরা খানম উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে ফুলেল সংবর্ধনার মাধ্যমে নবীনদের বরণ করে নেওয়া হয় ও স্নাতক(সম্মান) শেষ করা শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় সম্মাননা দেওয়া হয় ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনা মূলক ভাষণ দেন। তিনি সবাইকে যার যার অবস্থান থেকে নড়াইল তথা দেশের উন্নয়নে পূর্বপুরুষদের চেতনা বুকে লালন করে উন্নয়নের অংশীদার হওয়ার আহ্বান জানান ও নড়াইলকে অনুসরণীয় জেলা হিসাবে প্রতিষ্ঠিত করার আহ্বান জানান।


         

ম্যাশ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি এস.এম তিতুমীর হাসান সবাইকে বলেন, আসুন মাশরাফির কন্ঠে কন্ঠ মিলিয়ে বলি পা দুটো বেঈমানি করলে ও ঘাঁড়ের রগ বাঁকা করে চ্যালেঞ্জ ছুড়ে দেই প্রমাণ করে দেই আমরাই সেরা আমরাই অনবদ্য।

অনুষ্ঠানের সভাপতি বিদায়ী ভাষণের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করেন।

হৃদয় কুণ্ডু, বশেমুরবিপ্রবি প্রতিনিধি


ঢাকা, মঙ্গলবার, জুলাই ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন