সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

ওয়েস্ট ইন্ডিজকে ১৪৪ রানের টার্গেট দিল বাংলাদেশ

বুধবার, আগস্ট ১, ২০১৮

2.jpg
বিডিলাইভ ডেস্ক :

ওয়েস্ট ইন্ডিজকে জয়ের জন্য ১৪৪ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। টস হেরে ব্যাটিং করতে নেমে বাংলাদেশ ৯ উইকেটে ১৪৩ রান সংগ্রহ করে।

ওপেনার তামিম ইকবাল ইনিংসের প্রথম বলেই আউট হয়ে যান। তিন বল পর শূন্য রানে ফিরেছেন আরেক ওপেনার সৌম্য সরকারও। ম্যাচের প্রথম ওভারে দুই উইকেট হারিয়ে যে বিপর্যয়ে পড়ে লাল-সবুজের দল, সে অবস্থা থেকে খুব একটা কাটিয়ে উঠতে পারেনি।

আজ বুধবার সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে অনুষ্ঠিত এই ম্যাচে শুরু থেকেই দলের ব্যাটসম্যানরা যখন আসা-যাওয়ায় ব্যস্ত অবশ্য ব্যতিক্রম ছিলেন মাহমুদউল্লহ। ছয় নম্বরে ব্যাট করতে নামা এই্ অভিজ্ঞ ব্যাটসম্যান দারুণ দৃঢ়তা দেখিয়ে একপাশ আগলে রেখেছেন। খেলেছেন ৩৫ রানের একটি দারুণ ইনিংস। যাতে তিনটি চার ও দুটি ছক্কার মার ছিল।

এর আগে, ওয়ান ডাউনে নামা লিটন দাস ২১ বলে ২৪ রানের একটি ইনিংসে খেলেন। তার এই ইনিংসে ছিল তিনটি চারের মার। উল্লেখযোগ্য ছিল অধিনায়ক সাকিব আল হাসানের ১০ বলে ১৯ রানের ইনিংসটি। তবে আশা জাগিয়েও মুশফিকুর রহিম (১৫) ও তরুণ আরিফুল হক (১৫) খুব একটা জ্বলে উঠতে পারেননি। তরুণ মেহেদী হাসান মিরাজ ১১ রান করেন।

কেসরিক উইলিয়ামস ২৮ রানে চার উইকেট নিয়ে বাংলাদেশের এগিয়ে যাওয়ার পথে বড় বাধা হয়ে দাঁড়িয়েছেন। এ ছাড়া অ্যাশলি নার্স ও কিমো পল দুটি করে উইকেট নিয়েছেন। একটি উইকেট পান আন্দ্রে রাসেল।

সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ: ২০ ওভারে ১৪৩/৯ (তামিম ০, সৌম্য ০, লিটন ২৪, সাকিব ১৯, মুশফিক ১৫, মাহমুদউল্লাহ ৩৫, আরিফুল ১৫, মিরাজ ১১, অপু ৭, রুবেল ২*, মুস্তাফিজ ৩*;

উইলিয়ামস ২৮/৪ ৬/২, পল ২৪/২, রাসেল ২৭/১ )।


ঢাকা, বুধবার, আগস্ট ১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন