সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

'ভোগ'র প্রচ্ছদে শাহরুখকন্যা সুহানা

বুধবার, আগস্ট ১, ২০১৮

13.PNG
বিডিলাইভ ডেস্ক :

বলিউডে তারকা সন্তানদের দিয়ে মাতামাতি কম হয় না। শাহরুখ খানের মেয়ে সুহানাও এর ব্যতিক্রম নন। তাকে ঘিরেও সিনে মহলে চর্চা কম নয়।

শুধু স্থিরচিত্র দিয়েই ভক্তদের মন অনেক আগেই জয় করেছেন শাহরুখকন্যা সুহানা খান। তার ভক্তদের জন্য নতুন খবর হলো, লাইফস্টাইল ও ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন 'ভোগ'র আগস্টের সংখ্যায় প্রচ্ছদের মডেল হয়েছেন সুহানা।  


মেয়ের ফটোশুটে দেখে উছ্বসিত শাহরুখ খান। সামাজিক যোগাযোগমাধ্যমের নিজের ভেরিফায়েড পেজে শেয়ার করে, 'ভোগ' ম্যাগাজিন হাতে নিয়ে ছবি। ক্যাপশনে শাহরুখ লিখেছেন, 'আমার বাহুতে আবারও সুহানাকে নিলাম। ধন্যবাদ ভোগ ম্যাগাজিন। সুহানাকে আদর ও অনেক ভালোবাসা।'

মা গৌরি খানও সুহানার একটা ছবি শেয়ার করে ম্যাগাজিন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন। ম্যাগাজিনের জন্য সুহানা যে ফটোশুট করেছেন তার দুটি ছবি সামনে এসেছে। ম্যাগাজিন তাদের ইন্সটাগ্রাম পেজে সুহানার ছবি শেয়ার করে লিখেছে, 'এটা একটা নয়া জমানার সূচনা, সুহানা খানের সঙ্গে পরিচিত হোন।'

সাধারণত লাইফস্টাইল ও ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এর প্রচ্ছদে দেখা যায় হলিউড ও বলিউডের সুপারস্টারদের। 'ভোগ' মূলত মার্কিন ম্যাগাজিন। তবে বিশ্বের ২৩টি দেশে এর আলাদা সংস্করণ প্রকাশিত হয়।


ঢাকা, বুধবার, আগস্ট ১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১০৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন