সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

হলিউডের 'কাউবয় নিঞ্জা ভাইকিং'এ প্রিয়াঙ্কা

বুধবার, আগস্ট ১, ২০১৮

14.PNG
বিডিলাইভ ডেস্ক :

'ভারত' সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়ে আলোচনার জন্ম দেন প্রিয়াঙ্কা চোপড়া। সবাই ধারণা করেছিলেন নিক জোনাসের সঙ্গে বাগদান এবং বিয়ের প্রস্তুতির কারণেই ছবিটি ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু না, মঙ্গলবার জানা গেল আসল ঘটনা।

হলিউড ছবি 'কাউবয় নিঞ্জা ভাইকিং' ছবিতে ক্রিস প্যাটের সঙ্গে নায়িকা হিসাবে থাকছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবিটির পরিচালক 'গেম অব থ্রোনস' খ্যাত মাইকেল ম্যাকলরেন। এই কারণেই সালমান খানের ‌'ভারত’' ছেড়েছেন প্রিয়াঙ্কা।

'কাউবয় নিঞ্জা ভাইকিংস' ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। ইউনিভার্সাল পিকচার্সের অ্যাকশন ঘরানার সিনেমা হবে এটি।

ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করবেন ক্রিস প্যাট। একজন এজেন্টের চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে প্রিয়াঙ্কার চরিত্রের ধরণ এখনো চূড়ান্ত না। তবে তিনি কেন্দ্রীয় চরিত্রে আছেন এটা নিশ্চিত। কাউবয় নিঞ্জা ভাইকিংস মূলত একটি কমিক চরিত্র। যা প্রকাশ পায় ২০০৯ সালে। এবার এই কমিক থেকে সিনেমা নির্মাণ করবেন মিশেল ম্যাকলারেন।

আগামী বছরের ২৮ জুন মুক্তি পাবে 'কাউবয় নিঞ্জা ভাইকিং'। এ. জে লিবারম্যানের কমিক্স অবলম্বনে রচিত হয়েছে এই ছবির চিত্রনাট্য।






ঢাকা, বুধবার, আগস্ট ১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৯৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন