সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

বশেমুরবিপ্রবিতে কালো ব্যাচ ধারণ কর্মসূচি

বৃহস্পতিবার, আগস্ট ২, ২০১৮

পপপ.jpg
বশেমুরবিপ্রবি প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষে আগস্ট মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ১লা আগস্ট সকাল ১১টায় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন কালো ব্যাচ ধারণ কর্মসূচির উদ্বোধন করেছেন।
    
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মানবিক অনুষদের ডীন মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহম্মেদ, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ঈশিতা রায়, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক তানিয়া ইসলাম, মাহফুজা আক্তার, প্রভাষক রাকিবুল ইসলাম, জয়নব বিনতে হোসেন, মনোয়ার হোসেন, এমদাদুল হক প্রমুখ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষে আগস্ট মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচিসমূহ হলো- বঙ্গবন্ধুর আত্মজীবনী নিয়ে রচনা প্রতিযোগিতা, ৮ আগস্ট বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ৯ আগস্ট শোক র‌্যালি, ১৫ আগস্ট টুঙ্গীপাড়া ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে জাতীয় অনুষ্ঠানে অংশগ্রহণ এবং বাদ আছর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল, ২৯ আগস্ট আলোচনা সভা, ৩১ আগস্ট ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও ফাতেহা পাঠ করা হবে।


ঢাকা, বৃহস্পতিবার, আগস্ট ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন