সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

নোবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা

শুক্রবার, আগস্ট ৩, ২০১৮

pic1.png
নোবিপ্রবি প্রতিনিধি :

নতুন কমিটি ঘোষণার মধ্যদিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম শুরুর প্রায় এক যুগ পর আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করল "নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি  (নোবিপ্রবিসাস)"।

আজ ২ আগস্ট ( বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয়ের আকাশমনির হাটে(পার্কে) বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন পোর্টালে কর্মরত ক্যাম্পাস সাংবাদিকবৃন্দের মনোনয়নের ভিত্তিতে ৬ মাসের জন্য ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

পূর্বপশ্চিমবিডির ক্যাম্পাস প্রতিবেদক  নাজমুস সাকিব সাদী কে সভাপতি এবং দৈনিক আমাদের সময় এর ক্যাম্পাস প্রতিবেদক কামরুল হাসান শাকিমকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম মহিম (দ্যা বাংলাদেশ টুডে ও ক্যাম্পাস লাইভ২৪ডটকম), প্রচার সম্পাদক ওহী আলম (বিডিলাইভ২৪ডটকম ও নোয়াখালী সময়) এবং অর্থ সম্পাদক রাজিয়া সুলতানা জান্নাত (টাইমনিউজবিডিডটনেট)।

এদিকে নবগঠিত এই কমিটিকে অভিনন্দন জানিয়েছেন উপাচার্য ড. এম অহিদুজ্জামান, উপ-উপাচার্য ড. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল্লাহ আল মামুন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক জনাব গোলাম মোস্তফা, জনসংযোগ দপ্তরের পরিচালক ড. চন্দন আনোয়ার, জনসংযোগ কর্মকর্তা জনাব ইফতেখার রাজু, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, নোয়াখালী প্রেসক্লাব সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।


ঢাকা, শুক্রবার, আগস্ট ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন