সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

'দেখতে হবে কে কী বলছে'

মঙ্গলবার, আগস্ট ৭, ২০১৮

salman-khan-instagram_625x300_1530167970279.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের সুলতান খ্যাত সালমান খানের আপকামিং সিনেমা 'ভারত'। সেই ছবিতে সালমানের বিপরীতে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু প্রেমিক নিকের সঙ্গে বাগদানের জন্য নাকি সালমান খান অভিনীত ভারত ছেড়েছিলেন প্রিয়াঙ্কা। আর ভারত ছাড়ার পরই হলিউডের এক ছবিতে তাঁর কাজের কথা সামনে আসে। তারপরই প্রিয়াঙ্কার ওপর বেজায় চটেছিলেন সালমান খান। এবার প্রকাশ্যেই প্রিয়াঙ্কার ভারত ছাড়া নিয়ে কথা বললেন সালমান।

সামনে এসেছে সালমান খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মার লাভরাত্রির ট্রেইলার। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন সালমান খান। আর থাকবেন নাই বা কেন, তাঁর প্রযোজনা সংস্থাতেই তো আয়ুষ অভিষেক করছেন।

ট্রেইলার লঞ্চের অনুষ্ঠানে এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছিল, শোনা যাচ্ছে প্রিয়াঙ্কার ভারত ছাড়ার পর আপনি রেগে গিয়েছিলেন? জবাবে সালমান বলেন, 'তাই নাকি। আমি কিছুদিন ধরে লাভরাত্রির ট্রেলার লঞ্চের কাজে ব্যস্ত ছিলাম। তাই খবরের কাগজ পড়ার সময় একেবারে পাইনি। দেখতে হবে কে কী বলছে।

এছাড়া সংবাদমাধ্যমের ওপর অসন্তুষ্ট হয়ে সালমান বলেন, আমার মনে হয় আপনারা ভুল সাংবাদিক সম্মেলনে চলে এসেছেন। বিগবস ও ভারতের সাংবাদিক সম্মেলনে আপনাদের অবশ্যই ডাকা হবে।

গত সপ্তাহে প্রিয়াঙ্কার ভারত ছাড়ার কথা টুইট করে জানান পরিচালক আলি আব্বাস জাফর। এরপরই ছবিতে ক্যাটরিনাকে নেয়া হয়। শোনা যাচ্ছিল, প্রিয়াঙ্কার এমন কাজে চটেছিলেন সালমান। আর কখনও প্রিয়াঙ্কার সঙ্গে ছবি করবেন না বলেও জানিয়েছিলেন তিনি।


ঢাকা, মঙ্গলবার, আগস্ট ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪৩৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন