সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

নিককেই বিয়ে করছেন? যা বললেন প্রিয়াঙ্কা

মঙ্গলবার, আগস্ট ৭, ২০১৮

image-36634.jpg
বিডিলাইভ ডেস্ক :

নিক জোনসের সঙ্গে এনগেজমেন্ট নাকি হলিউডি ছবি— ঠিক কোন কারণে সালমান খানের বড় বাজেটের প্রজেক্ট ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া, তা এখনও স্পষ্ট নয়। এ নিয়ে বলি মহলে নানা আলোচনা চলছে। কিন্তু নিকের সঙ্গে আদৌ গাঁটছড়া বাঁধছেন কিনা, তা নিয়ে এতদিনে মুখ খুললেন প্রিয়াঙ্কা নিজেই।

নিকের সঙ্গে কি এনগেজমেন্ট হচ্ছে? এই প্রশ্নের উত্তরে সম্প্রতি প্রিয়াঙ্কা সাংবাদিকদের বলেন, আমার জীবন, বিশেষত ব্যক্তিগত জীবন তো সকলের জন্য নয়। হ্যাঁ, এটা ঠিক যে ৯০ শতাংশ জনগণের জন্য। কিন্তু ১০ শতাংশ তো একান্তই আমার। সেখানে কী করছি, তার ব্যাখ্যা তো কাউকে দেব না।

তাঁর ব্যক্তি জীবন নিয়ে চর্চা যে খুব একটা ভাল চোখে দেখছেন না, তা স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা দেখে বলি মহলের একটা বড় অংশ যদিও মনে করছেন, হয়তো চলতি বছরেই এনগেজমেন্ট সেরে ফেলবেন তাঁরা।

অন্যদিকে শোনা গিয়েছে, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এ বার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়ঙ্কা। যেখানে নাকি ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’-এর মতো ছবিতে ক্রিসের অভিনয় দেখেছেন দর্শক। এ বার তাঁর বিপরীতেই দেখা যাবে প্রিয়াঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা। সূত্র: আনন্দবাজার


ঢাকা, মঙ্গলবার, আগস্ট ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৩৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন