সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

যবিপ্রবি'র বিজনেস কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

বুধবার, আগস্ট ৮, ২০১৮

8.jpg
যবিপ্রবি প্রতিনিধি :

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অ্যাকাউন্টিং ক্লাবের আয়োজনে বিজনেস কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) গ্যালারিতে এআইএস ক্লাব আয়োজিত অনুষ্ঠানে কুইজ ও খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।   

এছাড়া আন্ত:বিভাগের মধ্যকার ক্রিকেট ও ফুটবল ম্যাচে চ্যাম্পিয়নদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: জিয়াউল আমিন বলেন, এ রকম কুইজ প্রতিযোগিতার আয়োজন আগামীতে শিক্ষার্থীদের চ্যালেঞ্জ মোকাবিলায় সক্ষম করে তুলবে। এতে বিভাগের উন্নয়নের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক উন্নয়ন ত্বরান্বিত হবে। ফলে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক পরিমণ্ডলে জায়গা করে নিতে পারবে।

বিজনেস কুইজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে 'বিজয়-৭১' দল। দলটির দলনেতা ছিলেন হাবিবুর রহমান। আর রানার্সআপ হয়েছে 'অমর-২১' দলটি। এই দলটির দলনেতা ছিলেন রাশেদ খান।

এছাড়া অনুষ্ঠানে কয়েক দিন আগে আন্ত:ব্যাচের মধ্যে অনুষ্ঠিত ক্রিকেট ও ফুটবল চ্যাম্পিয়নদের পুরস্কার বিতরণ করা হয়। ক্রিকেট খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের দ্বিতীয় ব্যাচ এবং রানার্স হয় ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ।

ফুটবলেও চ্যাম্পিয়ন হয় অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের দ্বিতীয় ব্যাচ এবং রানার্স আপ হয় ম্যানেজমেন্ট বিভাগ।

অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চেয়ারম্যান ড. মো: মেহেদী হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান ড. মো: জাহাঙ্গীর আলম, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমসের সহকারী অধ্যাপক মো: কামাল হোসেন, সৌরভ চন্দ্র তালুকদার, প্রভাষক মো: আবদুস সালাম ও তরুন সেন, ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক নজরুল ইসলাম, ম্যানেজমেন্ট বিভাগের ফাতেমা সুলতানা প্রমুখ।


ঢাকা, বুধবার, আগস্ট ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন