সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, আগস্ট ৯, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৯ আগস্ট, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূর্ণ হবে। বাড়তি কিছু খরচ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
প্রেমের ব্যাপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে কোনও চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদের কারণে মানসিক কষ্ট বৃদ্ধি। ব্যবসার দিকে বেশি আশা করবেন না, মানসিক চাপ বাড়তে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন)
কোনও কাজের টাকা পেতে দেরি হতে পারে। প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্মীয় ব্যাপারে আগ্রহ বাড়তে পারে। বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে। স্নায়ুর রোগ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে। পড়াশোনার জন্য ভাল দিন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
ব্যবসার দিকে বাড়তি কোনও সুযোগ আসতে পারে। কোনও দরকারি কাজের দিকে না যাওয়া আজ ভাল হবে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনও কথা থেকে বিবাদ।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আজ যে কোনও কারণে একটু অর্থ ব্যয় হতে পারে। কাজের ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ। স্ত্রীর সঙ্গে দরকারি আলোচনা।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণ জন্য অধিক ব্যয় বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনও কাজ ভাল হতে পারে। পেটের কিছু সমস্যা বৃদ্ধি।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির চাপ বৃদ্ধি পাওয়ার জন্য চিন্তা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মহিলাদের থেকে সাবধান থাকুন। ডাক্তারের খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন, তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। অর্থ ভাগ্য একটু ভাল থাকবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ব্যবসার ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণের হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে কোনও চিন্তার জন্য মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। ক্ষত থেকে কোনও কষ্ট বাড়তে পারে। সকালের দিকে কোনও কাজের জন্য বাহিরে যেতে হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম হতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে। উচ্চ কোনও স্থান থেকে পড়ে যেতে পারেন।


ঢাকা, বৃহস্পতিবার, আগস্ট ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১১৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন