সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

দীর্ঘদিন লিভ ইনের পর ব্রেকআপ হয়েছে যে বলি তারকাদের

শুক্রবার, আগস্ট ১০, ২০১৮

13.jpg
বিডিলাইভ ডেস্ক :

একসঙ্গে থাকতেই চেয়েছিলেন ওরা। কিন্তু পারেননি। ঘনিষ্ঠতা থেকে বাড়ে প্রেম। লিভ ইন রিলেশনশিপেও ছিলেন এই বলিউড তারকারা, শোনা যায় এমনটাও। এরপরই ভেঙে যায় সম্পর্ক। যেমন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে।

বিপাশা বসু ও জন আব্রাহাম:
তাদের কেমিস্ট্রি নিয়ে কোনও কথা হবে না। এই যুগল কখনও গোপন করেননি লিভ-ইন রিলেশনশিপে থাকার কথা। তবে ৯ বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে। এরপর করণ সিং গ্রোভারকে বিয়ে করেছেন বিপাশা। বিয়ে করেছেন জনও।

দেব প্যাটেল ও ফ্রিডা পিন্টো:
'স্লামডগ মিলিওনেয়ার' কাপলকে কি ভোলা যায়? ৬ বছরের সম্পর্কের বেশির ভাগ সময়টাই তারা এক ছাদের নিচে কাটিয়েছেন। লিভ ইন এর কথা সরাসরি না বললেও অস্বীকারও করতেন না। কিন্তু ভেঙে যায় এই সম্পর্কও।

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে:
'ইয়ং হার্ট থ্রব' সুশান্তের সঙ্গে ৬ বছরের সম্পর্ক ছিল অঙ্কিতার। বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছিল। তারাও লিভ ইন করতেন বলেই শোনা যেত টিনসেল টাউনে। কিন্তু সেই সম্পর্কও ভেঙে যায়।

অভয় দেওল ও প্রীতি দেশাই:
সম্পর্ক নিয়ে রীতিমতো 'সিরিয়াস' ছিলেন দু’জনেই। বি টাউনের গুঞ্জন, লিভ ইন রিলেশনশিপে ছিলেন এই জুটি। একসঙ্গে ছিলেন ৩ বছর। কিন্তু স্থায়ী হয়নি এই সম্পর্ক।

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ:
পরস্পরকে নাকি চোখে হারাতেন রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ। অনুরাগীরা ধরেই নিয়েছিলেন বিয়েটাও হয়ে যাবে তাড়াতাড়ি। লিভ ইন করতেন দু'জন, গুঞ্জন ছিল এমনটাই। কিন্তু ৬ বছরের সম্পর্ক ভেঙে যায়। এরপর যদিও একসঙ্গে কাজ করতে অসুবিধা হয়নি তাদের।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


ঢাকা, শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩০৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন