সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

কলকাতায় মুক্তি পেল জয়ার 'ক্রিসক্রস'

শুক্রবার, আগস্ট ১০, ২০১৮

17.jpg
বিডিলাইভ ডেস্ক :

জয়া আহসান অভিনীত ছবি 'ক্রিসক্রস' কলকাতায় মুক্তি পেল আজ শুক্রবার। ৫ নারীর জীবনের চিত্র তুলে ধরা হয়েছে ছবিটিতে। জয়াকে দেখা যাবে একাকী, লড়াকু এক নারীর চরিত্রে।

জয়া ছাড়াও এ ছবিতে আরও আছেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, সোহিনী সরকার, ঋদ্ধিমা ঘোষ ও প্রিয়াঙ্কা সরকার। ছবির পরিচালক বিরসা দাশগুপ্ত। অর্থাৎ একঝাঁক তারকাকে একসঙ্গে দেখা যাবে এ ছবিতে।

ছবিটি সম্পর্কে জয়া বলেন, 'আমার চরিত্র মিস সেন, এক কথায় স্টাবার্ন, ইন্ডিপেন্ডেন্ট, বোল্ড, ভয়েজ রেজ করে কথা বলে। আমার সঙ্গে বেশ কিছুটা অংশে মিল নেই। আর হ্যাঁ আসলে আমার স্টাইলটা অন্যরকম। আর মিস সেনকে অন্যভাবে প্রেজেন্ট করেছি। তবে যতটা স্ক্রিপ্ট শুনেছিলাম এই ছবিতে সব চরিত্রের ভেতর এটাই আমার সবচেয়ে ভাল লেগেছে। এমন চরিত্র আগে করিনি। অনেক গ্রে শেডস আছে। রাগ, ঘৃণা সবই এক্সট্রিম।’

সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, 'ক্রিসক্রস' ছবি পাঁচজন এই পাঁচটি চরিত্রের নাম ইরা, সুজি, মিস সেন, রূপা আর মেহের৷ পাঁচজনের আলাদা আলাদা জীবন৷ কিন্তু কোথায় যেন তাদের প্রত্যেকের চমৎকার একটা মিল রয়েছে। তারা লড়াই করছে সমাজে টিকে থাকার জন্য। নিজের অবস্থান তৈরির পাশাপাশি অধিকার আদায়ের জেদ তাদের মনে। মুক্তি পাওয়ার স্বপ্ন দেখে তারা।


ঢাকা, শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৫৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন