সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

প্রথমবারের মত সালমান-দীপিকা জুটি

শনিবার, আগস্ট ১১, ২০১৮

13_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’, ‘খামোশি’ ও ‘সাওয়ারিয়া’তে অভিনয় করেছেন সালমান খান। এরপর সঞ্জয়লীলা বানসালির সিনেমায় আর দেখা যায়নি সালমান খানকে। কিন্তু সেই অপেক্ষার এবার অবসান হতে চলেছে। অর্থাৎ বানসালির সিনেমায় আবার নতুন করে দেখা যাবে সালমান খানকে।

ডিএমপি নিউজের খবর অনুযায়ী, সঞ্জয়লীলা বানসালি নাকি ইতোমধ্যেই ‘ইনশাল্লাহ’ নামে একটি নতুন সিনেমার জন্য রেজিস্ট্রেশন করিয়েছেন। আগামী ৬ মাসের মধ্যেই সিনেমার স্ক্রিপ্টও তৈরি হয়ে যাবে বলে শোনা যাচ্ছে। আর এই সিনেমাতেই নাকি বানসালি এবার সালমান খানকে নায়ক করার কথা ভাবছেন।

বি টাউনের আরও খবর, ‘ইনশাল্লাহ’ ছবিতে সালমান খানের বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে। যদিও এ বিষয়ে সঠিক খবর এখনও পাওয়া যায়নি। তবে ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ ছবির ধারাবাহিক সাফল্যের পর এবার নাকি দীপিকার ওপরই আরও বেশি করে নির্ভর করছেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক।

তবে বানশালির এই নতুন সিনেমায় যদি সালমান এবং দীপিকাকে একসঙ্গে দেখা যায়, তাহলে দর্শকরা ফের বলিউডে নতুন কোনও জুটিকে আবার দেখতে পাবেন। এর আগে ‘তামাশা’ ছবির সময় সালমান খানের রিয়েলিটি শো-এ এক ঝলক দেখা মিলেছিল দীপিকার। সেই সময় সিনেমার প্রমোশনের জন্য বিগ বস-এর স্টেজে হাজির হয়েছিলেন দীপিকা। যা নিয়ে উচ্ছ্বসিত ছিলেন দুই তারকাই। কিন্তু ‘তামাশা’ ছবিতে দীপিকার বিপরীতে ছিলেন রণবীর কাপুর।


ঢাকা, শনিবার, আগস্ট ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২১৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন