সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি কার্যক্রম ১ সেপ্টেম্বর থেকে শুরু

সোমবার, আগস্ট ১৩, ২০১৮

10_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ সম্মানের ভর্তি কার্যক্রম অনলাইনে ১ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত।

আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন অর রশীদের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির সাধারণ এক সভায় ভর্তি কার্যক্রম ও ক্লাস শুরুর এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ও স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সে ভর্তি কার্যক্রম শুরু, আসন সংখ্যা, ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরুর বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এর মধ্যে ভর্তি কার্যক্রমে অনলাইনে আবেদন, স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাশ শুরু ১১ অক্টোবর এবং স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সের ক্লাস ১৫ অক্টোবর। আজ বিশ্ববিদ্যালয়ের এক সংবাদবিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

এতে বলা হয়, একই অথবা দু’টি ভিন্ন শিক্ষাবর্ষে কোন প্রার্থী স্নাতক (সম্মান), স্নাতক (সম্মান) প্রফেশনাল ও স্নাতক (পাস) কোর্সে দু’বার ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল হবে।

এ মাসের শেষ সপ্তাহে ভর্তি কার্যক্রমের বিজ্ঞপ্তি দৈনিক পত্রিকা ও বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nu.ac.bd/admissions)-এ প্রকাশ করা হবে।

ওয়েবসাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন


ঢাকা, সোমবার, আগস্ট ১৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৬৬৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন