সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

বিয়ের দিন ঠিক, সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর-দীপিকা

মঙ্গলবার, আগস্ট ১৪, ২০১৮

13_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই নানা রকম গুঞ্জন শোনা যাচ্ছিল। কখনও ‘দিপবীরে’র বিয়ের তারিখ নিয়ে গুঞ্জন শুরু হয়, আবার কখনও তাদের ‘ওয়েডিং ডেস্টিনেশন’ নিয়ে খবর প্রকাশ্যে আসে। কিন্তু, কোনও খবরেই পাক্কা সিলমোহর পড়েনি। কিন্তু, এবার রণবীর এবং দীপিকার বিয়ের দিন তারিখ স্থির হয়েই গেল।

ফিল্ম ফেয়ারের খবর অনুযায়ী, চলতি বছরই সাতপাক ঘুরবেন রণবীর-দীপিকা। ২০ নভেম্বর বসবে তাদের বিয়ের আসর। অর্থাৎ ইতালির লেক কোমোতেই বসবে রণবীর, দীপিকার ‘বিগ ফ্যাট ওয়েডিং’-এর আসর।

বি টাউনের খবর, বিয়েটা একেবারেই ব্যক্তিগতভাবে সারতে চাইছেন রণবীর-দীপিকা। সেখানে কোনও ক্যামেরার ঝলকানি বা অবৈধ অনুপ্রবেশ চাইছেন না তারা। শোনা যাচ্ছে, ২০ নভেম্বর দিপবীরের বিয়েতে মাত্র ৩০ জন হাজির থাকবেন। পরিবারের লোকজন এবং অল্প কয়েকজন ঘনিষ্ঠই রণবীর, দীপিকার বিয়েতে হাজির থাকবেন বলে শোনা যাচ্ছে। যদিও, বলিউডের ‘আইটি কাপল’ এর মুখ থেকে এ বিষয়ে টু শব্দও শোনা যায়নি।

বি টাউনের আরও খবর, রণবীর-দীপিকা বিদেশে গিয়ে বিয়ে করুন, বিষয়টি নিয়ে একেবারেই না-খুশ ছিল তাদের পরিবার। বিদেশে বিয়ে হলে দুই বাড়ির তেমন কোনও আত্মীয়স্বজনই সেখানে হাজির থাকতে পারবেন না বলে বিদেশে বিয়ে নিয়ে আপত্তি জানিয়েছিলেন তারা। কিন্তু, পরিবারের আপত্তিকে এক পাশে সরিয়ে রেখে ইতালিকেই নিজেদের পছন্দের ‘ডেস্টিনেশন’ হিসেবে বেছে নেন রণবীর এবং দীপিকা। তবে বিয়ে বিদেশে সারলেও, মুম্বাই বা বেঙ্গালুরুতেই বসবে রণবীর-দীপিকার ‘ওয়েডিং রিসেপশন’।

শোনা যাচ্ছে, বিয়ের জন্যই নাকি এই মুহূর্তে কোনও সিনেমার কাজে হাত দিচ্ছেন না দীপিকা। কিন্তু, দিপ্পি কাজ থেকে কিছুটা সরে থাকলেও, রণবীর বেজায় ব্যস্ত। ‘গলি বয়’ এর শুটিং শেষ করে আপাতত ‘সিম্বা’র কাজ করছেন রণবীর। ‘সিম্বা’র শুটিংয়ের মাঝ পথেই আবার করণ জহরের ‘তখত’এও স্বাক্ষর করে ফেলেছেন রণবীর সিং।

এই সিনেমায় রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কারিনা কাপুর খান। রয়েছেন আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ানও। সবকিছু মিলিয়ে একদিকে যেমন বিয়ের জন্য তোড়জোড় শুরু করেছেন বলিউডের অন্যতম প্রথম সারির নায়ক, তেমনি মন দিয়ে শুটিংও করে যাচ্ছেন এক নাগাড়ে।

সূত্র: জি নিউজ


ঢাকা, মঙ্গলবার, আগস্ট ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১০৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন