সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

শনিবারের রাশিফল

শনিবার, আগস্ট ১৮, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৮ আগস্ট, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। স্ত্রীর শরীর স্বাস্থ্য ভালো যেতে পারে। অংশীদারী ব্যবসা বাণিজ্যে কিছু লাভের আশা করতে পারেন। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
শরীর কিছুটা দূর্বল থাকবে। মাথা ব্যাথা বা চক্ষু পীড়ায় কষ্ট পেতে পারেন। সামাজিক ও দাতব্য কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা রয়েছে। কোনো কাজের লোকের দ্বারা ক্ষতি হতে পারে। গোপন কোনো শত্রুতার সম্মুখীন হতে পারেন।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন)
প্রেমের বিয়ের ক্ষেত্রে আশানুরূপ সাফল্য পাবেন। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো হয়ে যাবে। শিল্পী ও কলাকুশলীদের দিনটি লাভদায়ক হতে পারে। সৃজনশীল কাজে কোনো পুরস্কার পেতে পারেন। অভিনয় শিল্পী ও আবৃত্তিকারদের দিনটি শুভ সম্ভাবনাময়।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই)
মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। যানবাহন ক্রয় করতে পারেন। প্রত্যাশা পূরণের যোগ প্রবল। গ্রামের কোনো সেবামূলক কাজে অংশ নিতে পারেন। আত্মীয়দের সাথে কোনো আলাপ আলোচনা করতে পারেন। গৃহপালিত পশুপাখির বৃদ্ধি হতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩)
চালকদের ভালো আয় রোজগারের যোগ। সাহিত্যিক ও সাংবাদিকদের দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের জন্য কেনাকাটা করতে পারেন। বৈদেশিক কাজে অগ্রগতি হতে পারে। গার্মেন্টস ব্যবসায় লাভবান হবেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। খাদ্য ও বস্ত্র ব্যবসায় ভালো লাভ হবে। আজ বাহিরে কোথাও খেতে যেতে পারেন। মিষ্টান্ন ও বেকারী ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বিকাশ ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরূপ লাভবান হবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দূরে কোথাও যাত্রার যোগ বলবান। প্রবাসীদের দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক কারণে বিদেশ যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের আশা করতে পারেন। ঈদ উপলক্ষ্যে দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ভালো আয় রোজগার করতে পারেন। বড় ভাই বোন থেকে কোনো রকমের সাহায্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো বন্ধুর আগমনে লাভবান হবেন। বন্ধুদের সাথে আজ গরুর হাটে যেতে পারেন। ব্যবসায়ীক কোনো কাজে বিনিয়োগ করতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সামাজিক কর্মকাণ্ডে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পিতা ও চাচাদের সাথে কোনো হাটে যেতে পারেন। ব্যবসায়ীরা ভালো লাভ আশা করতে পারেন। রাজনৈতিক নেতাকর্মীদের কাজের ব্যস্ততা বাড়তে পারে। জনসংযোগ বৃদ্ধি পাবে। প্রশাসনিক ব্যক্তিরা গ্রামের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। কোনো অতীন্দ্রিয় ব্যক্তির সাক্ষাৎ পেতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষা না থাকাতে গ্রামের বাড়িতে যেতে পারেন। পিতার সাহায্য পেতে পারেন। ধর্মীয় ব্যক্তিদের সাথে দেখা সাক্ষাৎ করতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যবসায়ীক কাজে ঝামেলা দেখা দেবে। যানবাহন সংক্রান্ত দুর্ঘটনার আশঙ্কা দেখা যায়। ঋণ যোগ প্রবল। কোনো আত্মীয়ের মৃত্যু সংবাদ পেতে পারেন। চিকিৎসক ও ওষুধ ব্যবসায়ীদের ভালো আয়ের সুযোগ আসবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে।


ঢাকা, শনিবার, আগস্ট ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৮২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন