সর্বশেষ
মঙ্গলবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৬ | ১০ ডিসেম্বর ২০১৯

৯৮০ টাকায় ওয়ালটনের নতুন ফিচার ফোন

শনিবার, আগস্ট ১৮, ২০১৮

rrrr.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশে তৈরি সাশ্রয়ী মূল্যের আরেকটি ফিচার ফোন বাজারে ছাড়লো ওয়ালটন। ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত এই ফিচার ফোনের মডেল ‘ওলভিও এমএম ১৮’।

এই ফোনে রয়েছে দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ, এলইডি টর্চলাইট, গান কিংবা রেডিও শোনা, ফেসবুক ও ইন্টারনেট ব্রাউজিং, ফ্ল্যাশ লাইটযুক্ত ডিজিটাল ক্যামেরায় ছবি তোলাসহ বেশ কিছু বিশেষ সুবিধা।

সবার নাগালের মধ্যে থাকা ফোনটির দাম মাত্র ৯৮০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি কয়েকটি ভিন্ন রঙে দেশের বাজারে পাওয়া যাচ্ছে।

ওয়ালটনের সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ডুয়াল সিমের ‘ওলভিউ এমএম ১৮’ মডেলের ফোনটিতে ব্যবহৃত হয়েছে ২.৪ ইঞ্চির উজ্জ্বল রেজ্যুলেশনের পর্দা। দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ১৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। ব্যবহারকারীর স্মরণীয় সব মুহূর্ত ধরে রাখতে আছে এলইডি ফ্ল্যাশযুক্ত ডিজিটাল ক্যামেরা।

জিপিআরএস সমৃদ্ধ ফোনটিতে রয়েছে বিল্ট-ইন ফেসবুক। ছবি, ভিডিও বা ফাইল আদান-প্রদানের জন্য আছে ব্লুটুথ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে কি-প্যাড ও টর্চলাইট। বিরক্তিকর ও অনাকাঙ্ক্ষিত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে রয়েছে ব্লাকলিস্ট। গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় নাম্বার সহজেই খুঁজে পেতে আছে হোয়াইট লিস্টের সুবিধা। এতে রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ।

গান, ছবি বা ভিডিও সংরক্ষণে ফোনটি ১৬ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে অটোমেটিক কল রেকর্ডিং, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার। রয়েছে এফএম রেডিও, সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা।


ঢাকা, শনিবার, আগস্ট ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন