সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

মাই হার্ট, মাই লাভ: নিক জোনাস

শনিবার, আগস্ট ১৮, ২০১৮

yyy.JPG
বিডিলাইভ ডেস্ক :

ইটস অফিশিয়াল। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রিলেশনশিপ এ বারে অফিশিয়াল তকমা পেল। প্রিয়াঙ্কার সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিক লিখলেন, ‘ফিউচার মিসেস জোনাস। মাই হার্ট, মাই লাভ।’

ওই একই ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়াও। তিনি ক্যাপশনে লেখেন, ‘টেকেন... উইথ অল মাই হার্ট অ্যান্ড সোল...।’ অর্থাৎ প্রিয়াঙ্কার দিক থেকেও এ সম্পর্ক যে অফিশিয়াল তা প্রকাশ্যে এল।

এর পর আর কোনও জল্পনার অবকাশ নেই। নিক এবং প্রিয়াঙ্কা যে বিয়ে করতে চলেছেন তা কনফার্ম করলেন নিক স্বয়ং। আজই মুম্বাইতে তাঁদের বাগদান অনুষ্ঠান।

শনিবার সকালে প্রিয়াঙ্কার মুম্বইয়ের বাড়িতে ‘রোকা’ অনুষ্ঠান হয়। পাঞ্জাবি রীতিতে বিয়ের আগে ‘রোকা’ অনুষ্ঠান পালিত হয়। বিয়ের আগে পঞ্জাবি প্রথায় আশীর্বাদের অনুষ্ঠান হল ‘রোকা’। এখানে দুই পরিবারের মধ্যে শুকনো ফল, মিষ্টি আদান প্রদান হয়। এই অনুষ্ঠানের মাধ্যমেই বিয়ের জন্য সম্মতি দেন পাত্র-পাত্রী।

রোকায় উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া-সহ ঘনিষ্ঠ আত্মীয়রা। হালকা হলুদ পোশাকে সেজেছিলেন প্রিয়াঙ্কা। নিকের পরনে ছিল সাদা চূড়ি পাঞ্জাবি। সকাল থেকেই চোপড়া পরিবারে বিশেষ পুজোর আয়োজন হয়েছিল। ইতিমধ্যেই প্রিয়াঙ্কা চোপড়াকে শুভেচ্ছা জানিয়েছেন প্রীতি জিন্টা-সহ বলিউডের বেশ কিছু তারকা। প্রিয়াঙ্কার বাড়িতে এ দিনের মেনুতে থাকছে রকমারি পাঞ্জাবি পদ। তার মধ্যে প্রিয়াঙ্কার পছন্দের খাবারও থাকছে।

সূত্র: আনন্দবাজার


ঢাকা, শনিবার, আগস্ট ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৩১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন