সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

রবিবারের রাশিফল

রবিবার, আগস্ট ১৯, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৯ আগস্ট, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায় কিছু নতুন বিনিয়োগ করতে পারেন। অংশীদারী কাজে নিরাশ হবার আশঙ্কা। দাম্পত্য কলহের অবসান আশা করা যায়। যৌথ ব্যবসায় অগ্রগতি হবে। বিকাল থেকে সময় কিছুটা খারাপ যেতে পারে। আপনার আর্থসামাজিক অবস্থা কিছুটা চাপে পড়বে। ঋণ যোগ প্রবল।

বৃষ রাশি: (২১ এপ্রিল-২১ মে)
বেসরকারি চাকুরেদের কর্মস্থলে কিছু বাধা বিপত্তির আশঙ্কা। অধীনস্ত কর্মচারীর কারণে বড় ক্ষতির হাত থেকে রক্ষা পেতে পারেন। শরীরের প্রতি খেয়াল রাখুন। সহকর্মীর উপর অধিক নির্ভরতা ভালো ফল বয়ে আনবে না। বিকালের পর ব্যবসায়ীদের বেচাকেনায় অগ্রগতি হবে। দাম্পত্য সুখ-শান্তি কিছুটা বাধাগ্রস্ত হবে। অনৈতিক সম্পর্ক নিয়ে কলহের আশঙ্কা।

মিথুন রাশি: (২২ মে-২১ জুন)
রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল। সৃজনশীল পেশাজীবীদের সামান্য কিছু আয় রোজগারের যোগ রয়েছে। প্রিয়জনকে কিছু টাকা ধার দিতে পারেন। বিকাল থেকে সময় ভালো যাবে না। শরীরিক পীড়া দেখা দেবে। কর্মস্থলে কিছু ঝামেলা হতে পারে। অর্থ বা জিনিস হারিয়ে ফেলতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন-২২ জুলাই)
পারিবারিক কোনো অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে মায়ের বুদ্ধি পরামর্শে লাভবান হবেন। বিকালের দিকে রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবে। সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। শিল্পীদের আয় রোজগার বাড়তে থাকবে।

সিংহ রাশি: (২৩ জুলাই-২৩ আগস্ট)
বৈদেশিক যোগাযোগ থেকে ভালো লাভ হতে পারে। মানিএক্সেঞ্জ ও মুদ্রা এজেন্টদের আয় রোজগার বাড়তে থাকবে। বাড়িতে ছোট ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। দুপরের পর বাড়িতে কোনো কুটিল প্রকৃতির আত্মীয়র আগমন হতে পারে। যানবাহন সংক্রান্ত ঝামেলায় পড়তে পারেন। প্রত্যাশা পূরণের যোগ।

কন্যা রাশি: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ। বৈদেশিক ধনলাভের সম্ভাবনা। হোটেল রেস্টুরেন্ট ও বেকারি ব্যবসায় ভালো আয় রোজগার হবে। বিকালের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রতিবেশীর সাথে পশু কিনতে পারেন। ছোট ভাই বোনের আগমন হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
অস্থিরতা ও চঞ্চলতা বাড়তে পারে। কর্মস্থলে কোন সফল কাজের জন্য আপনার প্রভাব বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত হতে পারেন। বিকালের পর আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
আজ দূরের যাত্রার যোগ রয়েছে। প্রবাসীরা দেশে আসার সুযোগ পাবেন। পারিবারিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। বিকেল থেকে সময় বলবান বলা যায়। শারীরিক ও মানসিক দিক ভালো হয়ে উঠবে। যদিও অস্থিরতা ও চঞ্চলতা অব্যাহত থাকবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
কোনো সেনাকর্মকর্তা বন্ধুর সাহায্য পাবেন। আয় রোজগার বাড়তে পারে। ব্যবসায়ীরা কোনো অপ্রচলিত পণ্যের লেনদেন করে ভালো আয় রোজগার করতে পারেন। বিকাল থেকে ব্যয় বৃদ্ধি পাবে। কর্মচারী ও কাজের লোকেদের বকেয়া বেতন-বোনাস দিতে গিয়ে ঝামেলায় পড়তে পারেন। প্রবাসীদের অর্থ লাভে বাধা।

মকর রাশি: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল। আজ শিল্পীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীদের সামান্য কিছু আয় রোজগারের যোগ রয়েছে। পরীক্ষার্থীদের পড়াশোনার চাপ বৃদ্ধি পাবে। প্রিয়জনকে কিছু টাকা ধার দিতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
জীবিকার জন্য বিদেশ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায়তা পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক পেশাজীবীদের আয় বৃদ্ধি পাবে। বিকালের পর চাকরিজীবীদের ভাগ্য উন্নতি হতে পারে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আজ পাওনাদারের তাগাদা পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা প্রবল। দুর্ঘটনা ও পুলিশি হয়রানির আশঙ্কা রয়েছে। দুপুরের পর ভাগ্য আপনার সহায় হতে পারে। দূরের যাত্রার যোগ দেখা যায়। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সুফল পাবেন।


ঢাকা, রবিবার, আগস্ট ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৯৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন