সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

নিক-প্রিয়াঙ্কার আশির্বাদের রাতে জমকালো পার্টি

রবিবার, আগস্ট ১৯, ২০১৮

_37ef0e48-a363-11e8-9345-8d51f8ed9678.JPG
বিডিলাইভ ডেস্ক :

মার্কিন শিল্পী নিক জোনাসের সঙ্গে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার চোপড়ার আশীর্বাদ অনুষ্ঠান হয়ে গেল শনিবার। ঘরোয়া ভাবে অনুষ্ঠানটি হলেও এদিন রাতেই আয়োজন করা হয় জমকালো এক অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন নিক ও প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু বান্ধবসহ বলিউডের জনপ্রিয় অনেক তারকা।

শনিবার প্রিয়াঙ্কার মুম্বাইয়ের জুহুর বাড়িতে বসে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠান। সকাল ১০টায় রোকা (আশির্বাদ) অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের বিয়ের প্রথম ধাপ পেরোল। পাঞ্জাবি রীতিতেই সব সম্পন্ন হয়েছে। আর পাঞ্জাবি রীতিনীতি অনুষ্ঠানে এই ‘রোকা সেরিমনি’ বিশেষ গুরুত্বপূর্ণ। এ সময় হবু বর ও কনে দুজনকেই দেখা যায় ভারতীয় পোশাকে।

এরপর সন্ধ্যায় মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে বিশেষ পার্টি হয়। তবে এখানেও সবার প্রবেশ অধিকার ছিলো না। শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদেরই ডাকা হয়েছিল সেই পার্টিতে। প্রিয়াঙ্কা ও নিককে শুভেচ্ছা জানাতে পার্টিতে হাজির ছিলেন শিল্পপতি মুকেশ আম্বানি ও স্ত্রী নীতা আম্বানি, পরিচালক সঞ্জয় লীলা বনসালী, বিশাল ভরদ্বাজ, আলিয়া ভাট, পরিনিতি চোপড়া, সালমান খানের বোন অর্পিতা খান ও তার স্বামী আয়ুশ শর্মা। এসময় পার্টিতে সকলেরই পরনে ছিল ওয়েস্টার্ন ড্রেস।

পার্টিতে নিক-প্রিয়াঙ্কা বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এসময়ের একটি ভিডিওতে দেখা যায় ইংরেজি গানের সাথে নাচে উম্মাদ প্রিয়াঙ্কা।

এদিকে পার্টিতে হবু শশুরবাড়ির সদস্যদের সঙ্গে তোলা প্রিয়াঙ্কার একটি ছবি তার ফ্যানদের মন ছুঁয়ে যায়। ছবিতে দেখা যায় নিক ও প্রিয়াঙ্কা নিকের বাবা মাকে কিস করছে।


ঢাকা, রবিবার, আগস্ট ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৫৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন