সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

ক্যাটরিনাকে নেওয়ায় সালমানের ওপর নাখোশ জ্যাকলিন

রবিবার, আগস্ট ১৯, ২০১৮

Jacklin-Fernandes-in-Kick-2014-Movies-HD-Wallpaper.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেতা সালমান খানের সিনেমা 'ভারত' এ তার বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু হঠাৎ করে এ সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা।

এদিকে 'ভারত' সিনেমাটি থেকে প্রিয়াঙ্কা সরে যাওয়ার পর তার পরিবর্তে ক্যাটরিনা কাইফকে বেছে নেন নির্মাতারা। আর এতে নাকি মোটেও খুশি নন জ্যাকলিন ফার্নান্দেজ। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ভারত সিনেমায় প্রিয়াঙ্কার ছেড়ে দেয়া চরিত্রটি অভিনয় করতে চেয়েছিলেন জ্যাকলিন। তিনি আশা করেছিলেন সালমানও তাকে বেছে নেবেন। কিন্তু তার পরিবর্তে ক্যাটরিনাকে নেওয়ায় সালমানের ওপর নাখোশ হয়েছেন জ্যাকলিন।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কিক সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন সালমান-জ্যাকলিন। এরপর চলতি বছর মুক্তিপ্রাপ্ত রেস-থ্রি সিনেমাতেও দেখা যায় তাদের। ভারত সিনেমাটিতেও সালমানের সঙ্গে জুটি বাঁধতে আগ্রহী ছিলেন এই নায়িকা।

'ভারত' সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়।

এ সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন টাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভার প্রমুখ। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। ২০১৯ সালের ঈদে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


ঢাকা, রবিবার, আগস্ট ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৭৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন