সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

কোটা আন্দোলনকারী রাশেদ, ফারুকসহ ২০ শিক্ষার্থীর জামিন

সোমবার, আগস্ট ২০, ২০১৮

quota-20180730112515.jpg
বিডিলাইভ ডেস্ক :

কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান, ফারুক হাসান সহ ২০ শিক্ষার্থী জামিন পেয়েছেন।

সোমবার (২০ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম মো. সাইফুজ্জামান হিরো, মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারীসহ কয়েকজন বিচারক এই শিক্ষার্থীদের পাঁচটি মামলায় জামিন মঞ্জুর করেন।

জানা গেছে, শাহবাগ থানায় দায়ের করা ২০ (৪) ১৮ নম্বর মামলায় জামিন পেয়েছেন মাসুদ আলম মাসুদ, আবু সাঈদ ফজলে রাব্বী, রাকিবুল হাসান, রাশেদ খান, আতিকুর রহমান ও সাইদুর রহমান।

শাহবাগ থানায় দায়ের করা ২২ ( ৪) ১৮ নম্বর মামলায় জামিন পেয়েছেন সোহেল ইসলাম, মাসুদ সরকার, জসিম উদ্দীন, আবু সাঈদ, আলী হোসেন, রাকিবুল হাসান, মশিউর রহমান, জসিম উদ্দিন আকাশ ও মাসুদ আলম মাসুদ।

শাহবাগ থানায় দায়ের করা ২৩ (৪) ১৮ নম্বর মামলায় জামিন পেয়েছেন সাখাওয়াত হোসেন, ফারুক হোসেন, তরিকুল ইসলাম, মাসুদ আলম মাসুদ, রাকিবুল হাসান, আবু সাঈদ, ফজলে রাব্বী।

এছাড়া জামিন পেয়েছেন শাহবাগ থানার তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা ১ (৭) ১৮ নম্বর মামলার অভিযুক্ত রাশেদ খান।

রমনা থানায় দায়ের করা ২১ (৪) ১৮ মামলায় জামিন পেয়েছেন ইউসুফ চৌধুরী, সাইফুল ইসলাম তৌহিদ, আলমগীর হোসেন, মাহবুবুর রহমান আরমান ও সাখাওয়াত। এছাড়া রাশেদসহ ২২ জন শাহবাগ থানায় দায়ের করা মামলায় অভিযুক্ত। বাকি পাঁচজন রমনা থানার মামলায় অভিযুক্ত আসামি।


ঢাকা, সোমবার, আগস্ট ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৮১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন