সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

শাহরুখ-সালমান-আমির খানের ঈদ উদযাপন

বুধবার, আগস্ট ২২, ২০১৮

boishakhi_1509104805.jpg
বিডিলাইভ ডেস্ক :

সাধারণ মানুষের মতোই আয়োজন করে ঈদ উৎসব পালন করেন তারকারা। এক্ষেত্রে বলিউডের তারকাদের নামও উল্ল্যেখযোগ্য। আর ঈদের বলিউডের নাম আসা মানেই বলিউডের ‘খান’দের নাম আসা। বলিউডের আমির, সালমান কিংবা শাহরুখ খানকে সবাই চেনেন। প্রতিবছরের মত এই বছরও ভক্তরা জানতে উৎসুক তাদের প্রিয় অভিনেতারা ঈদে কী করছেন।

শাহরুখ খান: শাহরুখ খানের কাছে ঈদ হলো বিশেষ কিছু। মিলনের উৎসব। ফলে ঈদের দিনটি কখনোই একা কাটাতে চান না এ তারকা। বলিউডের কিং খান প্রতিবারের মতো এবারও নিজ বাংলো মান্নাতেই ঈদ উদযাপন করছেন। কিং খানের ঈদের দিন শুরু হয় ঈদের নামাজ পড়ার মধ্য দিয়ে। ঈদের দিন সকালবেলা তার বাড়িতেই হয় ঈদের জামাত, নামাজ পড়াতে আসেন মৌলভি। এরপর মান্নাতের বাইরে অপেক্ষারত ভক্তদের ‘ঈদ মোবারক’ জানান শাহরুখ। নিজেদের মতো করেই স্ত্রী, দুই ছেলে আর এক মেয়েকে নিয়ে দিনটি বেশ আনন্দেই কাটান এ বলিউড তারকা। তবে পরিবারের সঙ্গে দিনটি কাটালেও ভক্তদের জন্য টুইট বার্তা পাঠিয়ে শুভেচ্ছা বিনিময় করেন কিং খান।

সালমান খান: ঈদে সালমান খানকে ঘিরে ভক্তদের আগ্রহ যেন একটু বেশি থাকে। কারণ প্রতি ঈদেই হিট সিনেমা উপহার দিয়ে প্রমাণ করেন ঈদ মানেই সালমান খান। শুধু সিনেমা উপহার দিয়ে নয়, টুইটারে ভক্তদের উদ্দেশ্যে টুইট বার্তা দিয়ে ঈদের আনন্দ ভাগ করে নেন সাল্লু। তবে এতসবের বাইরেও ঈদ নিয়ে থাকে তার কিছু পরিকল্পনা। পরিবারের বড় ছেলে হিসেবে দায়িত্ব একটু বেশি নজরদারিতে রাখেন এ তারকা। মা-বাবা, ভাইদের নিয়েই থাকে পরিকল্পনার প্রধান অংশ।

তাই ঈদের দিন সকালটা বাবা আর ভাইদের নিয়ে নামাজ পড়েন তিনি। বাকিটা সময় পরিবারের সদস্যদের সঙ্গেই কাটান বলিউডের এ তারকা। এছাড়াও পরিবারের বাইরেও কাছের বন্ধুদের নিমন্ত্রণ করেন সালমান। এদিন বলিউডের অনেক তারকাই নিমন্ত্রিত থাকেন সালমানের বাড়িতে।

আমির খান: আমির খানের ঈদ উদযাপন শাহরুখ ও সালমানের চেয়ে একটু আলাদা। খুবই সাদামাটা আর অনাড়ম্বরভাবে ঈদ উদ্‌যাপন করেন তিনি। দিনটি বিশেষ হলেও প্রতি বছর প্রায় একইভাবে ঈদ পালন করেন এই তারকা। ঈদকে একেবারেই ব্যক্তিগত একটি অনুষ্ঠান হিসেবে উদযাপন করেন আমির। পরিবারের সদস্য আর হাতেগোণা কয়েকজন বন্ধুকে নিয়েই দিনটি কাটান তিনি। সকালে মুম্বাই জামে মসজিদে নামাজ পড়েই পরিবারকে সময় দেন আমির। ঈদের দিন তিনি সাধারণত শুটিংয়ের কাজ রাখেন না। স্ত্রী, ছেলেকে নিয়েই ঈদের দিন পরিকল্পনা থাকে তার। সন্ধ্যার পর আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা করেন আমির খান।


ঢাকা, বুধবার, আগস্ট ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৩৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন