সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

মায়ের চোখের মণি, এই চোখের মণি কে?

শনিবার, আগস্ট ২৫, ২০১৮

photo-1535124838.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড সুপারস্টার সালমান খান এখন ইউরোপের দেশ মালটায়। কারণ ‘ভারত’ ছবির শুটিং চলছে সেখানে। ব্যস্ততা থাকলেও সালমানের কাছে মা সবার আগে। তাঁর জীবনের ভালোবাসা মা সালমা খান। তিনিও ছেলের সঙ্গে মালটায়। সালমান তাঁর চোখের মণি। সুযোগ পেলেই মাকে নিয়ে ঘুরছেন ছেলে।

শুক্রবার সালমানের বোনজামাই ও ‘ভারত’ ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায়, সালমান খান মায়ের সঙ্গে কথা বলছেন। মায়ের হাস্যোজ্জ্বল মুখ। চশমা পরা। ক্যাপশন : ‘মা, মায়ের চোখের মণি। এই চোখের মণি কে? সুপারস্টার ছেলে সালমান খান।’

সালমান খান আরেকটি ছবি পোস্ট করেন। সেখানে সালমানকে মালটার সমুদ্রে স্নানরত অবস্থায় দেখা যায়। সালমান ক্যাপশনে লেখেন : পানি।

এর আগে বলিউডের ‘ভাইজান’ একটি ভিডিও শেয়ার দিয়েছিলেন। যেখানে দেখা যায়, মালটার একটি দর্শনীয় ভবনে সালমান তাঁর মাকে সিঁড়ি বেয়ে ওপরে ওঠাচ্ছেন। ক্যাপশন দেন : ‘এ বন্ধন, ভালোবাসার বন্ধন।’

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও রয়েছেন দিশা পাতানি, টাবু ও নোরা ফাতেহি। ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর আলী আব্বাস জাফরের সঙ্গে এটি তৃতীয় কাজ সালমানের। আগামী বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে।


ঢাকা, শনিবার, আগস্ট ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২০১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন