সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

মেজাজ হারালেন সাইফকন্যা সারা (ভিডিও)

সোমবার, আগস্ট ২৭, ২০১৮

photo-1535292234.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। এতে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন সারা।

সিনেমা মুক্তি না পেলেও ইতোমধ্যে আলোচনায় চলে এসেছেন সারা আলী খান। পাপারাজ্জিদের সামনে এবার মেজাজ হারালেন এই অভিনেত্রী। তার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, ধুমধাম করে রাখি উৎসব পালন করেন নবাব পরিবার। সোহা আলি খান রাখি বাঁধেন ভাই সাইফ আলী খানের হাতে। অন্যদিকে ভাই ইব্রাহিম-তৈমুরের হাতে রাখি বাঁধেন সারা আলী খান।

এরপর জুহুর শ্রী মুক্তেশ্বর শনি মন্দিরে যান সারা। সঙ্গে ভাই ইব্রাহিমও ছিলেন। এ খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যান ফটো শিকারিরাও। ক্যামেরার লেন্সকে যতটা সম্ভব অগ্রাহ্য করেই মন্দির থেকে বেরিয়ে আসছিলেন সারা। কিন্তু আচমকা মেজাজ হারান তিনি।

মন্দিরের বাইরে দরিদ্র মানুষজনকে অর্থ, পোশাক দান করছিলেন সারা। সেই ছবি পাপারাজ্জিরা তুলতে শুরু করতেই বিরক্তি প্রকাশ করেন সারা। বিরক্তির গলাতেই প্রত্যককে বলেন, ‘মন্দিরের বাইরে যেন এভাবে ছবি তোলা না হয়।’ কথা শেষ হতে না হতেই তাড়াতাড়ি গাড়িতে উঠে যান সারা।

দেখুন প্রকাশিত ভিডিও:


ঢাকা, সোমবার, আগস্ট ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৬৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন