সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

নোয়াখালীতে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

সোমবার, আগস্ট ২৭, ২০১৮

Pic4.jpg
নোয়াখালী প্রতিনিধি :

চাঁদা আদায়ের অভিযোগে নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের কাবিলপুর গ্রাম থেকে সোমবার দুপুরে মো. হাসিবুর রহমান রায়হান (২৪) নামের এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে এনএসআই’এর একটি নকল আইডিকার্ড ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটককৃত মো. হাসিবুর রহমান রায়হান একই এলাকার সফিকুর রহমানের ছেলে।

এনএসআই নোয়াখালী কার্যালয় সূত্রে জানা যায়, হাসিবুর রহমান রায়হান বেশ কিছুদিন ধরে নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর জুনিয়র ফিল্ড অফিসার পরিচয় দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) এলাকায় জরিপের কাজ করে আসছিল। এ সময়, সে সম্ভাব্য প্রার্থীদের মাঠ পর্যায়ে কেমন গ্রহণযোগ্যতা রয়েছে, তা সদর দপ্তরে ভালো রিপোর্ট করবে বলে প্রার্থী ও নেতাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এছাড়াও, সে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডগুলো থেকেও চাঁদা আদায় করে আসছিল।

পরে, এমন সংবাদের ভিত্তিতে দুপুরে নোয়াখালী গোয়েন্দা পুলিশ কাবিলপুর এলাকায় অভিযান চালিয়ে একটি নকল আইডিকার্ড ও একটি মোটরসাইকেলসহ তাকে আটক করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈন উদ্দিন আহমেদ জানান, নোয়াখালী গোয়েন্দা পুলিশের একটি দল হাসিবুর রহমান রায়হান নামে এক যুবককে আটকের কথা তিনি শুনেছেন। এদিকে, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



ঢাকা, সোমবার, আগস্ট ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৫৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন