সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

নাসির-মোসাদ্দেকদের ‘শিগগিরই’ ডাকবে বিসিবি

সোমবার, আগস্ট ২৭, ২০১৮

1535296470-mosakdak.jpg
বিডিলাইভ ডেস্ক :

রুবেল হোসেন, আরাফাত সানী, সাব্বির রহমান, মোহাম্মদ শহীদ, নাসির হোসেন-এদের প্রত্যেকের বিরুদ্ধেই নারী কেলেঙ্কারির অভিযোগ রয়েছে। এই তালিকায় সর্বশেষ যুক্ত হয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে যৌতুক নিরোধ আইনে মামলা দায়ের করেছেন তার স্ত্রী সামিয়া শারমিন। মিডিয়ার মাধ্যমে মামলা সম্পর্কে অবগত হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। এ ব্যাপারে সৈকতের বক্তব্য শুনতে শিগগিরই তাকে ডাকবে দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থাটি।

ক্রিকেটারদের এমন আচরণগুলোকে তাদের একান্ত ব্যক্তিগত ও পারিবারিক ব্যাপার বলে মনে করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে ক্রিকেটের অভিভাবক হিসেবে এসব ব্যাপারে বিসিবির যা করণীয় সেটা করবে। এসব ব্যাপারে বিসিবি আরো কঠোর হবে। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন।

মোসাদ্দেকের বিষয়ে তিনি বলেন, ‘মোসাদ্দেকের ব্যাপারটা যেটা দেখেছি উনার স্ত্রী মামলা করেছেন। যেহেতু ওটা আদালতে চলে গেছে। আদালতে নিষ্পত্তি হোক। আর আমরা আমাদের বিষয়গুলোকে আমাদের মত করে দেখব। হয়ত খুব শিগগিরই বসব। সংশ্লিষ্ট প্লেয়ারদের ডাকা হবে। তাদের বক্তব্য শুনব।’


ঢাকা, সোমবার, আগস্ট ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২০৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন