সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

উপস্থাপিকার সঙ্গে রেগে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন এষা(ভিডিও)

মঙ্গলবার, আগস্ট ২৮, ২০১৮

2_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

হাজারও বলিউড তারকাদের মধ্যে এবার ল্যাকমে ফ্যাশান উইকের র‍্যাম্পে এবার দেখা গেছে হেমা মালিনী ও তার কন্যা এষা দেওলকেও। ডিজাইনার সংযুক্তা দত্তর ডিজাইন করা পোশাকে র‍্যাম্পে হেঁটেছেন হেমা ও এষা।

এদিন হেমার পরনে ছিল অসমের ট্রাডিশনাল হলুদ-নীল রঙের মেখলা-চাদর, আর এষা দেওলের পরনে ছিল অসমের সাদা ও গোলাপী রঙের গর্জিয়াস লেহেঙ্গা। তাদের দুজনের মাথাতেই ছিল টিকলি। হেমা ও এষা দুজনকেই অসমের এই ঐতিহ্যবাহী পোশাকে র‍্যাম্পে বেশ সুন্দর দেখাচ্ছিল।

র‍্যাম্পে হাঁটা পর্যন্ত সবকিছু ঠিকই ছিল, তবে বিপত্তি ঘটল র‍্যাম্পের পর মিডিয়ার সঙ্গে কথা বলার সময়। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় হঠাৎই মেজাজ হারালেন হেমা কন্যা এষা। সাংবাদিকদের সামনে অসমের ঐতিহ্যবাহী পোশাক ও মা হওয়ার পর এষা দেওলের অভিনীত প্রথম শর্ট ফিল্ম নিয়ে কথা বলছিলেন হেমা মালিনী। 'ড্রিম গার্ল'-এর কথার সূত্র ধরেই সাংবাদিকরা আরও কিছু প্রশ্ন করতে যাচ্ছিলেন।

ঠিক সেসময়ই অনুষ্ঠানের উপস্থাপিকা বলেন, প্রশ্ন করার সময় পরেও পাবেন, এই অনুষ্ঠানটা শুধু সাংবাদিকদের ফটো তোলার জন্য রাখা হয়েছে। তবে তারা চাইলে ডিজাইনারকে সরাসরি প্রশ্ন করতে পারেন। এরপরই এক সাংবাদিক এষার কাছে কিছু জানতে চাইলে তিনি সরাসরি উপস্থাপিকাকেই প্রশ্ন করে নিতে বলেন এবং শো ছেড়ে বেরিয়ে যান। মঞ্চে তখনও অপ্রস্তুত হয়ে দাঁড়িয়েছিলেন হেমা মালিনী। পরে তিনিও কী করা উচিত বুঝতে না পেরে বেরিয়ে যান।

প্রসঙ্গত, রামকমল মুখোপাধ্যায়ের 'কেক ওয়াক' নামে একটি শর্ট ফিল্মের হাত ধরে মা হওয়ার পর আবারও অভিনয়ে ফিরেছেন এষা দেওল।

সূত্র: জি নিউজ


ঢাকা, মঙ্গলবার, আগস্ট ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৪৪৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন