সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

সালমানের প্রথম ছবির সময় এসব অভিনেত্রীদের বয়স কত ছিল?

মঙ্গলবার, আগস্ট ২৮, ২০১৮

image-84368-1535445357.jpg
বিডিলাইভ ডেস্ক :

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিটি দিয়ে বলিউডে পা রাখেন সালমান খান। তখন সালমানের বয়স মাত্র ২৩ বছর। এরপর একের পর এক হিট ছবিতে তার বিপরীতে ভাগ্যশ্রী থেকে শুরু করে ঐশ্বরিয়া ও বর্তমানের ক্যাটরিনা কাইফসহ অনেক চিত্রনায়িকা অভিনয় করেছেন।

তার এই ৩০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে অনেক নায়িকাই ঝরে পড়েছেন। কিন্তু সালমান খান থেমে নেই।

সালমান খান যখন বলিউড সিনেমার নতুন মুখ, তখন তার বিপরীতে অভিনয় করা হালের অভিনেত্রীদের বয়স কত ছিল জানেন?

ক্যাটরিনা কাইফ: বলিউডে এই সময়ের সবচেয়ে সফল একটি জুটি সালমান-ক্যাটরিনা। মজার ব্যাপার হল- ১৯৮৮ সালে সালমান খান যখন বলিউডের নতুন মুখ, তখন ক্যাটরিনার বয়স ছিল মাত্র পাঁচ বছর।

আনুশকা শর্মা: ‘রাবনে বানা দি জোড়ি’ ছবি দিয়ে শাহরুখ খানের হাত ধরে বলিউডে আসেন আনুশকা শর্মা। এরপর ‘সুলতান’-এ সালমান খানের বিপরীতে ছিলেন অভিনেত্রী আনুশকা শর্মা। এই একটি মাত্র ছবিতেই এখনঅবধি জুটিবদ্ধ হয়েছেন তারা। জানেন কি! যে বছরে সালমান খানের প্রথম ছবি হলে চলছিল আনুশকা শর্মার জন্ম হয়েছিল ঠিক সে বছরেই।

সোনাক্ষি সিনহা: নিজের ক্যারিয়ারে দাবাং শব্দটি জুড়েন সালমান ২০১০ সালে। সেই সঙ্গে সালমানের বিপরীতে বলিউডে হাতেখড়ি হয় সোনাক্ষি সিনহার। সালমান খানের হাতেখড়ির সময় সোনাক্ষি ছিল মাত্র এক বছরের ফুটফুটে শিশু।

কারিনা কাপুর: ২০০০ সালে বলিউডে পা রাখেন কারিনা কাপুর। সালমান খানের সুপার-ডুপার হিট ছবি ‘বজরাঙ্গি ভাইজান’ ও ‘বডিগার্ড’-এর নায়িকা তিনি। বলিউডের গুজব, সালমান খানকে আংকেল বলে সম্বোধন করতেন কারিনা। সেটিই স্বাভাবিক। কারণ সালমানের ডেব্যু ছবির সময়ে কারিনা কাপুরের বয়স ছিল মাত্র ৮ বছর।


ঢাকা, মঙ্গলবার, আগস্ট ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬০০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন