সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

নোবিপ্রবিতে শোক দিবসের সভা ও বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত

মঙ্গলবার, আগস্ট ২৮, ২০১৮

গগগগ.jpg
নোবিপ্রবি প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সায়েন্স, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং ও বায়োকেমিস্ট্রি বিভাগ সভা ও বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

মঙ্গলবার (২৮ আগস্ট) সকালে বিভাগসমূহের যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে দেয়ালিকা উন্মোচন, আলোকচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম. অহিদুজ্জামান। সভায় সভাপতিত্ব করেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আবদুর রশিদ।

এতে বিশেষ অতিথি ছিলেন, ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সায়েন্স বিভাগ এর চেয়ারম্যান মো. রুহুুল কবীর, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান ড. ধীরেন্দ্র নাথ বর্মন ও বায়োকেমিস্ট্রি বিভাগের চেয়ারম্যান ড. সুবোধ কুমার সরকার।

এছাড়াও অনুষ্ঠানে শিক্ষার্থী-শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ গান পরিববেশন, বক্তৃতা ও কবিতা আবৃত্তির মাধ্যমে বঙ্গবন্ধুকে স্মরণ করে। এছাড়া তিন বিভাগের যৌথ উদ্যেগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


ঢাকা, মঙ্গলবার, আগস্ট ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৬৮০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন