সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

এশিয়া কাপ: ১৮ সদস্যের চুড়ান্ত দল ঘোষণা করল পাকিস্তান

শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

দরজায় কড়া নাড়ছে এশিয়ার ক্রিকেট যজ্ঞের সবচেয়ে বড় আসর এশিয়া কাপ ক্রিকেট-২০১৮। তাইতো ইতোমধ্যেই দল গুছানো শুরু করছে এশিয়ার জায়ান্টরা।

গতকাল বাংলাদেশের দল ঘোষণার পর এবার দ্বিতীয় দেশ হিসেবে এশিয়া কাপের জন্য চুড়ান্ত দল ঘোষণা করেছে পাকিস্তান। নতুন-পুরাতনের মিশ্রণে দলে রয়েছে বেশ কয়েকটি চমক। খবর- স্পোর্টসজোন টুয়েন্টিফোর

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের প্রস্তুতি ক্যাম্পে অংশ নেয়া ২৬ জন প্লেয়ার থেকে ছাঁটাই করে মাত্র ১৮ জনকে এতে সুযোগ দেয়া হয়েছে। ট্রফি জয়ের নেশায় দলটি এতোটাই সিরিয়াস যে, প্রস্তুতি ক্যাম্পের আগেই প্রাক প্রস্তুতি শুরু করে তারা। যদিও তাদের মূল প্রস্তুতি পর্ব শুরু হবে ৩ সেপ্টেম্বর এবং চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত।

পাকিস্তানের ১৮ সদ্যস্যের স্কোয়াড :

ফখর জামান, ইমামুল হক, শান মাসুদ, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, হারিস সোহেল, সরফরাজ আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, হাসান আলী, উসমান খান সানওয়ারি, মোহাম্মদ আমির, জুনায়েদ খান, শাহীন আফ্রিদি ও ফাহিম আশরাফ।

প্রসঙ্গত, সেপ্টেম্বরের ১৫ তারিখে দুবাইয়ে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। আসরটিতে প্রথম রাউন্ডে একটি ম্যাচে চিরশত্রু ভারতের বিপক্ষে মুখোমুখি হবে পাকিস্তান।-ক্রিকজিপ


ঢাকা, শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৫৭২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন