সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

নোবিপ্রবি পরিবারের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন

শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮

13.jpeg
নোবিপ্রবি প্রতিনিধি :

জাতির পিতার ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের নেতৃত্বে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও বিশেষ মোনাজাত করা হয়।

আজ শুক্রবার সকালে টুঙ্গিপাড়ায় বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের মহানায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নোবিপ্রবি পরিবারের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীগণ।

শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর সমাধি পাশে দাঁড়িয়ে উপস্থিত সকলে এক মিনিট নিরবতা পালন করেন। পরিশেষে ফাতেহা পাঠ করে বিশেষ মুনাজাতের মাধ্যমে জাতির পিতাসহ সকল শাহাদাতবরণকারীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন,  রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক, আইআইটি ইনস্টিটিউটের পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ভূ্ইঁয়া,শিক্ষক সমিতির সভাপতি ড. আবদুল্লাহ-আল মামুন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এম গোলাম মোস্তফা, ভাষা শহীদ আবদুস সালাম হলের প্রভোস্ট ড. গাজী মো. মহসিন, হযরত বিবি খাদিজা হলের প্রভোস্ট ড. মো. আতিকুর রহমান ভূঞা, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. দিব্যদ্যুতি সরকার, টুঙ্গিপাড়া উপজেলার ইউএনও নাকিব হাসান তরফদার, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধিরণ সম্পাদক মাহবুবুর রহমান, টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি কমপ্লেক্স এর কিউরেটর নুরুল ইসলাম, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের এর সাধারণ সম্পাদক সাইদুর রহমান ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

সমাধিতে পুষ্পস্তবক অর্পণে নোবিপ্রবি পরিবারের প্রায় তিনশ সদস্য অংশগ্রহণ করে। এর মধ্যে শিক্ষক সমিতি, হলের প্রভোস্টবৃন্দ, অফিসার্স এসোসিয়েশন, কর্মচারীবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ  উল্লেখযোগ্য।


ঢাকা, শুক্রবার, আগস্ট ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৯১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন