সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের গুঞ্জনে সরব টলিপাড়া

শনিবার, সেপ্টেম্বর ১, ২০১৮

4_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা ভারতের গোয়ায় ‘ভিলেন’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এদিকে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, দীর্ঘ দিনের প্রেমিকা টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তিনি।

বিভিন্ন সংবাদমাধ্যমে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের খবরে বলা হয়েছে, ‘২০১৯ সালের মধ্যেই গাঁটছড়া বাঁধতে চলেছেন টলিপাড়ার এই দুই তারকা।’

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের গুঞ্জনে সরব টলিপাড়া। তবে এ খবর শুনে চুপ নেই অঙ্কুশ। তিনি তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইট বার্তায় অনেকটা মজা করেই লিখেছেন, ‘আহা! মাকে গিয়ে জানাই খবরটা… কি যে খুশি হবে।’ আরেক টুইট বার্তায় অঙ্কুশ লিখেছেন, ‘নিজের টুপি পরে যেদিন পোস্ট দিবি সেদিন বড় বড় ক্যাপশন দিস… চোর…।’

মজার ছলেই বিয়ের খবর নাকচ করে দিয়েছেন অঙ্কুশ। তবে ঐন্দ্রিলার সঙ্গে তার সখ্যতা নিয়ে কোনোদিন লুকোছাপা করেননি এই নায়ক। ঐন্দ্রিলার সিরিয়ালের শুটিং ফ্লোরেও দেখা গেছে তাকে। তা ছাড়া ঐন্দ্রিলার জন্মদিনেও দেখা গেছে এই অভিনেতাকে।

অঙ্কুশ অভিনীত সিনেমাগুলো হলো- ‘কেল্লাফতে’, ‘ইডিয়ট’, ‘কানামাছি’, ‘খিলাড়ি’, ‘জামাই ৪২০’ ইত্যাদি। এছাড়া ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘রোমিও বনাম জুলিয়েট’ ও ‘আশিকী’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

সূত্র: রাইজিংবিডি


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৪৩০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন